Date : 2019-09-19

সল্টলেকে পুলিশ কর্মীকে মেরে নাক ফাটাল কন্ডাক্টর….

কলকাতা: ফের দিনে দুপুরে মার শহরে মার খেল পুলিশ। এ বার ঘটনাস্থল সল্টলেক করুণাময়ী বাস টার্মিনাস। সূত্রের খবর, কর্তব্যরত এসআইকে মেরে নাক ফাটানোর অভিযোগ ওঠে একজন বাস কন্ডাক্টরের বিরুদ্ধে। এদিন দুপুরে বাসযাত্রীর সঙ্গে তুমুল বচসা শুরু হয় কন্ডাক্টরের। ঝামেলা সামলাতে কর্তব্যরত ওই পুলিশ আধিকারীক ঘটনাস্থলে যান। এরপেরই ঘটনার প্রতিবাদ করায় তার সঙ্গে শুরু হয় কন্ডাক্টরের হাতাহাতি। আচমাকাই মারের চোটে নাকে গুরুতর আঘাত পান কর্তব্যরত ওই পুলিশকর্মী। যদিও ঘটনায় অভিযুক্ত যুবককে আটক করেছে বিধাননগর থানার পুলিশ।

আরও পড়ুন : শহরের সব বৃদ্ধরা এবার পুলিশের সিসি ক্যামেরার আওতায়

প্রসঙ্গত, রবিবার রাতে শহরে মদ্যপ বাইক চালককে আটকানোর ঘটনায় টলিগঞ্জ থানা হামলা চালায় উত্তেজিত জনতা। অভিযুক্ত যুবককে জোর করে ছাড়িয়ে নিয়ে যায় তারা। এরপরেই ওই ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে বেশ কয়েকজনকে আটক করে পুলিশ।

আরও পড়ুন: “খোলামেলা পোশাকই ধর্ষণের কারণ” বলে তরুণীকে মার প্রৌঢ়ার

বেলাগাম গতি, মদ্যপান করে গাড়ি চালানোর জন্য শহরের রাতের রাজপথে বহু আটক করেছে পুলিশ। এই ঘটনার পর থেকেই পুলিশ আক্রান্ত হওয়ার ঘটনা শুরু হয় টলিগঞ্জের ঘটনা দিয়ে। টলিগঞ্জের ঘটনার রেষ কাটতে না কাটতেই করুণাময়ীতে পুলিশ কর্মীতে মারধরের ঘটনায় প্রশ্ন উঠছে নিরাপত্তা নিয়ে। আহত পুলিশ কর্মী বিধাননগর মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন।