Date : 2019-12-11

কেরলে বন্যাত্রাণে সাহায্য পাঠালেন ধর্ষিতা বিদেশিনীর বোন….

ওয়েব ডেস্ক: গেল বছর কেরলে বেড়াতে এসে খুন ও ধর্ষনের শিকার হন এক লাটভিয়ন তরুণী। আর এবছর বন্যায় তাঁর বোনই অর্থ সাহায্য করল কেরলবাসীকে। কেরলের মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন ঘটনার প্রশংসা করে বলেন, ওনার জীবনের সবচেয়ে কঠিন মুহুর্তে উনি যে মহান হৃদয়ের পরিচয় দিয়েছেন তা সত্যিই অসাধারণ। সুদূর আয়ারল্যান্ড থেকে তিনি নিজের উপার্জনের অংশ পাঠিয়েছেন কেরলের মুধ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে।

আরও পড়ুন ২ শিশুর প্রাণ বাঁচাতে বুক সমান জলে ঝাঁপ পুলিশ কনস্টেবলের, দেখুন ভিডিও

এমনকি রাজ্যের মানুষের প্রতি তিনি গভীর সমবেদনা জানিয়েছেন। প্রসঙ্গত, ২০১৮ সালে তাঁর দিদি ভারতে বেড়াতে আসেন। কেরলের কোভালাম বিচ থেকে তিনি হঠাৎ-ই নিখোঁজ হয়ে যান।

ঘটনার তিনদিন পর তাঁর দেহ মেলে, দেহে একাধিক আঘাতের চিহ্ন ছিল। ময়না তদন্তে প্রমাণিত হয় তাঁকে ধর্ষন করার পর তাঁকে খুন করা হয়েছে। এই ঘটনায় জরিত থাকার অভিযোগে দুই মাদক কারবারীকে গ্রেফতার করে পুলিশ।

আরও পড়ুন মুষলধারে বৃষ্টিতে মৃত ১০, বানভাসি কেরল ফিরল গত বছরের স্মৃতি

ধর্ষিতা তরুণীর বোন ইলজে এদিন তাঁর ফেসবুক পেজে পোস্ট করে লেখেন, আমার প্রিয় কেরলবাসী। আমি তোমাদের ভুলিনি। দেখলাম তোমরা খুব কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছো, তোমাদের জন্য ঈশ্বরের কাছে প্রার্থনা করি। তিনি আরও বলেন, “ঈশ্বরের আপন দেশ”-এই দুর্দশা বেশিদিন স্থায়ী হবে না। তিনি জানিয়েছেন, তিনি খুব শীঘ্রই কেরলে আসবেন। সমুদ্রের পার থেকেই তিনি বন্যার সময় কেরলবাসী পাশে থাকতে পেরে গর্বিত বলে জানিয়েছেন।