Date : 2021-10-17

পরিবহণ সমস্যা, একই অটোয় চেপে বসল ২৪ জন! দেখুন ভিডিও….

ওয়েব ডেস্ক: অফিস টাইম হোক বা ছুটির দিনে ঘুরতে যাওয়া, বাস আর ট্রেনের পরেই মধ্যবিত্তের নাগালের মধ্যে সবচেয়ে সুবিধাজনক পরিবহণ মাধ্যম অটো। ট্রাফিক জ্যাম এড়িয়ে গলি ঘুপচি দিয়ে দিব্যি হনহনিয়ে ঢুকে পড়ে অটো।ওঠা বসার কসরত কম, তাই অধিকাংশ মানুষ অটো চড়তে বেশ পছন্দই করেন। তবে অটোর জন্য শহর বা শহরতলীর ট্রাফিককে কম নাজেহালও হতে হয় না।

আরও পড়ুন : “গাড়ি থেকে না নামলে জামা ছিঁড়ে দেব”, মহিলাকে শাসাল উবের চালক

তাই দেশের বিভিন্ন শহরে অটো নিয়ে আছে বিভিন্ন আইন। অনেক রাজ্যেই নিয়ম আছে একটি অটোয় ৪ জনের বেশি যাত্রী বহন করা যাবে না।

ক্লিক করুন: R Plus News Live Tv

R Plus News Live TV

তবে ব্যতিক্রমী অটো চালক আইন ভেঙে পাঁচ জনকেও নিয়ে যান। কিন্তু একবার ভেবে দেখুন একটা অটোয় ৫ জন না এমনকি ১০ জনও না, ২৪ জন লোক উঠে পড়লে কি হতে পারে! ঘটনাটি ঘটেছে তেলেঙ্গানায়।

অটোয় এতো যাত্রী দেখে ওই অঞ্চলের ট্রাফিক সার্জেন নিজের চোখেই ঘটনাটি বিশ্বাস করতে পারেননি। অটো চালকও দিব্যি এগিয়ে চলেছেন ২৪ জন যাত্রী নিয়ে। ট্রাফিক সার্জেনের কিছু বলা তো দূরের কথা, অবস্থা দেখে তার চক্ষু চরকগাছ। ঘটনার ভিডিও তুলে নিজেই টুইটারে পোস্ট করলেন।

আরও পড়ুন : এবার থেকে অ্যাপক্যাব চালকরা রাইড ক্যানসেল করলেই জরিমানা ১০০০ টাকা

অটোটি আসতে দেখে অটো চালককে থামিয়ে তিনি শুধু অটোচালকের নাম জিজ্ঞাসা করে গুনতে শুরু করেন অটোর ভিতর যাত্রী সংখ্যা। আর গুনতে গুনতে হতবাক। মহিলা আর শিশু মিলিয়ে অটোয় বসে আছেন ২৪ জন যাত্রী। স্থানীয়দের বক্তব্য, এলাকায় পরিবহণ ব্যবস্থার অভাবেই এভাবে যাতায়াত করেন মানুষজন। যদিও বা ওই ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।