Date : 2022-08-10

রাতভর হন্যে হয়ে তল্লাশি, নবান্নের কাছে রাজীবের “অল্টারনেটিভ ফোন” নং চাইল সিবিআই….

কলকাতা: প্রাক্তন পুলিশ কমিশনার রাজীব কুমারের বিষয়ে এবার ফয়সলা করতে চাইছে সিবিআই। গোয়েন্দা প্রধানকে খুঁজে বেড় করতে বুধবার দিনভর রীতিমতো তল্লাশি চালিয়েছে সিবিআইয়ের বিশেষ টিম। রাজীব কুমার কোথায় আছেন জানতে চেয়ে নবান্নে রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রক ও রাজ্য পুলিশের ডিজিকে চিঠি দেয় সিবিআই। নবান্নের তরফে জানানো হয় রাজ্যের গোয়েন্দা প্রধান এখন ছুটিতে আছেন। তবে তিনি ৩৪ নম্বর পার্ক স্ট্রিটের বাড়িতেই থাকতে পারেন। এরপরেই রাজীব কলকাতায় আছেন ভেবে সিবিআইয়ের আধিকারীকরা রাতভর কলকাতায় তল্লাশি চালান। এদিকে গতকালই রাজীব কুমারের আইনজীবী আলিপুর কোর্টে আগাম জামিনের আবেদন করে।

আরও পড়ুন : আর ছাড় নয়! রাজীবের খোঁজে শহরে ছড়িয়ে পড়লেন সিবিআইয়ের ১৪ জন অফিসার

সূত্রের খবর, আজ বারাসত কোর্ট থেকে সারদাকাণ্ডের নথিপত্র এসে পৌঁছালে আলিপুরকোর্টে শুরু হতে পারে রাজীবের আগাম জামিনের মামলার শুনানি। অন্য়দিকে সিবিআইয়ের তরফে তাঁর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নিয়ে আলিপুর কোর্টে হাজির হতে পারেন রাজীব কুমার। রাজীবের অন্তর্ধান রহস্য উদঘাটন করার জন্য সিবিআইয়ের বিশেষ টিমের দায়িত্বে আছেন পঙ্কজ শ্রীবাস্তব। এমনকি সিবিআই আধিকারিকরা তাঁর দেহরক্ষীর ফোনেও যোগাযোগ করতে পারেননি। রাজীব কুমারের ৩৪ নম্বর পার্কস্ট্রিটের বাড়ির সামনে প্রহরী মোতায়েন।তবুও সূত্র মেলেনি কিছুই।

আরও পড়ুন : রাজীবের আগাম জামিনে ধাক্কা বারাসত কোর্টে, গ্রেফতারি পরোয়ানার আবেদন করতে পারে সিবিআই!

রাজীব কুমারের বর্তমান চালু নম্বরটি কি? তা জানতে চেয়ে রাজ্য পুলিশের ডিজিকে চিঠিতে প্রশ্ন করে সিবিআই। প্রসঙ্ত, বৃহস্পতিবার দুপুরে আলিপুর কোর্টে মামলার শুানানি চলাকালীন উপস্থিত হতে পারেন রাজীব কুমার এমনটাই মনে করছেন সিবিআইয়ের বিশেষ টিম। আদালতের রক্ষাকবচ তুলে নেওয়ার পর থেকে রাজীব কুমারকে খুঁজে পেতে যে চিত্রনাট্য চলছে তা যে কোন সিনেমার গল্পকে হার মানাবে। সিবিআইয়ের ধারনা প্রাক্তন সিপি লুকিয়ে থাকতে পারেন কলকাতায়। যদিও এখনও পর্যন্ত কোন সূত্রই খুঁজে পাননি সিবিআই আধিকারিকরা।