Date : 2019-11-18

‘নাটক করবেন না, হুইল চেয়ার ছেড়ে উঠে দাঁড়ান’! সিআইএসএফ কর্মীর অদ্ভুত আচরণ!….

ওয়েব ডেস্ক: ২০০৬ সালে একটি দুর্ঘটনার জেরে মেরুদণ্ডে চোট পেয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েন। ফলে সারা জীবনের জন্য চলাফেরার জন্য এখন তাঁর সঙ্গী হুইলচেয়ার। কিন্তু এই কথা বিশ্বাস করতে পারলেন না দিল্লি বিমানবন্দরে সিআইএসএফ-এর এক মহিলা কর্মী। বর্তমানে আমেরিকার বাসিন্দা বিশেষভাবে সক্ষম ওই তরুণী দিল্লি থেকে মুম্বই যাচ্ছিলেন।

দিল্লি এয়ারপোর্টে সিকিউরিটি চেকিং-এর সময় ওই তরুণীকে সিআইএসএফ-এর মহিলা নিরাপত্তা কর্মী হুইল চেয়ার ছেড়ে উঠে দাঁড়াতে বলেন। তরুণী নিজের অসুবিধার কথা বুঝিয়ে বললেও বিশ্বাস করেনি ওই মহিলা নিরাপত্তা কর্মী।

আরও পড়ুন : বয়স মাত্র ১২, ছয়হাজার মিটারেরও বেশি উচ্চতার শৃঙ্গ জয় করে নজির গড়ল কাম্যা

বিশেষভাবে সক্ষম ওই তরুণীর অভিযোগ ওই সিআইএসএফ-এর ওই মহিলা নিরাপত্তা কর্মী তাঁকে বলেন, “নাটক করবেন না, হুইল চেয়ার ছেড়ে উঠে দাঁড়ান!” সূত্রের খবর, বিশেষভাবে সক্ষম ওই তরুণীর নাম ভিরালি মোদী। ওই তরুণী জানিয়েছেন বছরখানেক আগে তিনি এই একই অভিজ্ঞতার সম্মুখীন হয়েছিলেন মুম্বই বিমানবন্দরে।

আরও পড়ুন : গাড়ির কাগজপত্র দেখার সময় সেই মুহুর্তের ভিডিও করতে বাধা দিতে পারবে না ট্রাফিক পুলিশ

তখনও তাঁর শারীরিক অসুবিধা ‘অজুহাত’ ভেবে তাঁকে উঠে দাঁড়াতে বলেন সিআইএসএফ-এর এক কর্মী। তিনি উঠে দাঁড়াতে পারবেন না বলায় সে বার তাঁর পা ধরে টান মারেন ওই নিরাপত্তা কর্মী। মুম্বই বিমানবন্দরের ওই ঘটনায় এতটাই অসুস্থ হয়ে পড়েছিলেন ভিরালি যে তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়। ঠিক একই ঘটনার সম্মুখীন হতে হয় তাঁকে দিল্লি এয়ারপোর্টে। তবে এক বয়স্ক মহিলা নিরাপত্তা কর্মী বিষয়টির মধ্যস্ততা করেন। বিশেষভাবে সক্ষম ওই তরুণী এই ঘটনার কথা জানিয়ে অভিযোগ জানিয়েছেন।