Date : 2024-06-24

সেতুর নীচে আটকে গেল বিশাল বিমান, তাই দেখতে ভিড় …..

দুর্গাপুর:- সোমবার গভীর রাতে হঠাৎ তীব্র শব্দে কেঁপে উঠল এলাকা। ২২ চাকার একটি ট্রাকে করে এয়ার ইন্ডিয়ার বিমান নিয়ে যাওয়ার সময় পুরো বিমানটি আটকে পড়ে দুর্গাপুর সেতুর নীচে। আস্ত বিমান সেতুর নীচে আটকে পড়েছে শুনে বিমানটিকে দেখতে ভিড় জমে যায়। ভারতীয় ডাক বিভাগের বিমানটি নিয়ে যশোর রোড থেকে জয়পুরের উদ্দেশ্যে যাচ্ছিল ২২ চাকার বিশাল একটি লরি। বিমানটি আচমকা সেতুর নীচে আটকে পড়ায় প্রবল যানজট সৃষ্টি হয় দুর্গাপুর সেতু সংলগ্ন রাস্তায়। সেতুটির নীচ দিয়ে যেতে গিয়ে ট্রাকটি আটকে যায় একটি ডিভাইডারের মধ্যে। মাঝরাতেই ব্যাপক যানজট তৈরি হয় ২ নম্বর জাতীয় সড়কের দুর্গাপুর মেনগেটের কাছে। পরিস্থিতি সামলাতে হিমশিম অবস্থা হয় পুলিশের।

চোখে ঘুম নেই, শীতে ছড়িয়ে-ছিটিয়ে, ল্যাজ গুটিয়ে পড়ে আছে চন্দ্রবোড়া!

শেষে তিনটি ক্রেনের সাহায্যে সেখান থেকে তা কোনওক্রমে বের করে আনার চেষ্টা শুরু হয়। সোমবার গভীররাতে রাস্তার মাঝে আটকে যায় বিমানটি। ২ নম্বর জাতীয় সড়কে দুর্গাপুর ইস্পাত কারখানার কাছে একটি ফ্লাইওভারের নীচে আটকে যায় বিমানের মাথা।

শিক্ষাঙ্গনের আদর্শের সঙ্গে পৌষমেলাকে যুক্ত করতে চেয়েছিলেন গুরুদেব

সেতুতে ধাক্কা লেগে খুলে যায় বিমানের চাকা। শেষ খবর পাওয়া পর্যন্ত, মঙ্গলবার সকালে ক্রেনের সাহায্যে তা জটমুক্ত করার চেষ্টা চলছে। আটকে যাওয়া বিমান দেখতে ব্যাপক ভিড় তৈরি হয় এলাকায়। যদিও বিমানটি এয়ার ইন্ডিয়ার বাতিল হওয়া বিমান। অ্যালুমিনিয়াম নিষ্কাশনের জন্য বিমানটিকে নিয়ে যাওয়া হচ্ছিল জয়পুরে।