Date : 2020-08-14

ফের ফাঁকা বাড়িতে বৃদ্ধার রক্তাক্ত দেহ উদ্ধার, চাঞ্চল্য গড়িয়াহাটে…

কলকাতা:- শহরে ফের এক বৃদ্ধার মৃতদেহ উদ্ধার করল পুলিশ। এবার ঘটনাস্থল গড়িয়াহাট। বৃহস্পতিবার সকালে পরিচারিকা কাজ করতে এসে দেখেন গোটা ঘর ও বিছানায় রক্ত ভেসে গিয়েছে। মূল দরজা হালকা বন্ধ ছিল। দরজা খুলে ঘরের ভিতর মৃতদেহ দেখতে পান পরিচারিকা। সূত্রের খবর, ওই বাড়িতে গতকাল রাতে খাবার দিতে আসেন বৃদ্ধার নাতনি। তারপর আর কারও বৃদ্ধার সঙ্গে কথা হয়নি। বৃহস্পতিবার, পরিচারিকা এসে দেখেন বাড়ির দরজা খোলা। গ্রাউন্ড ফ্লোরে বৃদ্ধাকে একটি বিছানার উপর রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন পরিচারিকা।তলপেট আড়াআড়ি কাটা, গলাও কাটা। বিছানায় ধস্তাধস্তির ছাপও স্পষ্ট।

দামের ঝাঁজ কমাতে আসরে রাজ্য সরকার, ‘সুফল বাংলা’-এ বিক্রি হল ভর্তুকি যুক্ত পেঁয়াজ

এক প্রতিবেশী ইন্দ্রনীল চন্দ্র জানিয়েছেন, জানালা সরাতেই দেখা যায়, বিছানায় পড়েছিল দেহ। পেট চেরা শরীরের বিভিন্ন জায়গা ক্ষত বিক্ষত। গড়িয়াহাটের টু পি গড়চা রোডের দোতলা বাড়িতে থাকতেন বছর ৬৫ এর বৃদ্ধা। বছর কয়েক আগে বড় ছেলে মারা যাওয়ার পর ২ ছেলে তাঁদের বৌ ও নাতি নাতনিদের নিয়ে সংসার ছিল উর্মিলাদেবীর। এদিন বাড়িতে কেউ না থাকার সুযোগেই ঘটনাটি ঘটেছে। ফরেনসিক ও হোমিসাইড শাখা তদন্ত শুরু করেছে। প্রাথমিক তদন্তে পুলিসের অনুমান ডাকাতির উদ্দেশ্যেই খুন করা হয়েছে বৃদ্ধাকে।

ইলিশ কিনলেই পেঁয়াজ ফ্রি, বিজ্ঞাপন দেখেই ভিড় ক্রেতাদের

যদিও অস্বাভাবিক এই মৃত্যুকে ঘিরে উঠছে একাধিক প্রশ্ন। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়িয়েছে ।স্থানীয়দের অভিযোগ, এলাকায় সমাজ বিরোধীদের আনাগোনা রয়েছে। রাতের বেলায় পর্যাপ্ত আলো নেই, এমনকি সিসিটিভি ফুটেজ পর্যন্ত পাওয়া যায়নি। পুলিশকে বার বার জানিয়েও কোন কাজ হয়নি।