Date : 2021-12-02

অন্য নেটওয়ার্কের থেকে ৫ গুণ বেশি ফ্রি কলটাইম দিয়ে আবার সেরা জিও….

ওয়েব ডেস্ক:- ডিসেম্বর মাসে সব বেসরকারি টেলিকম সংস্থাগুলি তাদের ট্যারিফ পরিবর্তন করেছে। গ্রাহকদের সুবিধা দেওয়ার জন্য এবারও এগিয়ে এলো জিও। ৩ ডিসেম্বর থেকে সব টেলিকম সংস্থাগুলি তাদের পৃথক পৃথক ট্যারিফ ঘোষণা করেছে। ৬ ডিসেম্বর থেকে পৃথক ট্যারিফ চালু করেছে জিও, তবে রিলায়েন্স জিও কর্তা দাবি করেছেন, গ্রাহকদের ৩০০ শতাংশ সুবিধার কথা মনে রেখেই জিও-র ট্যারিফ বাড়ানো হয়েছে। জিও এক বিবৃতি প্রকাশ করে জানিয়েছে, জিও এক বিবৃতি প্রকাশ করে জানিয়েছে, তাদের ‘অল ইন ওয়ান’ প্ল্যানে যে পরিমাণে ফ্রি কলটাইম দেওয়া হয়েছে সেটা একজন গ্রাহক গড়ে যে পরিমাণে কল করেন তার থেকে পাঁচ গুন বেশি।

ভারতের বাজারে স্মার্ট টিভি নিয়ে আসছে নোকিয়া

এর পাশাপাশি অন্যান্য সংস্থার তুলনায় তাদের প্ল্যানগুলিতে ২৫ শতাংশ বেশি সুবিধা মিলবে গ্রাহকদের। জিও-র সঙ্গে পাল্লা দিয়ে এয়ারটেল, আইডিয়া, ভোডাফোন ঘোষণা করেছে, এই নেটওয়ার্ক গুলি থেকে অন্য কোন নেটওয়ার্কে কল করতে গেলে অতিরিক্ত চার্জ দিতে হবে। পাশাপাশি অন্য নেটওয়ার্কে আনলিমিটেড কলের বদলে নির্দিষ্ট সংখ্যায় কল করা যাবে। ২৮ দিনের ক্ষেত্রে ছিল ১০০০ মিনিট, ৮৪ দিনের ক্ষেত্রে ছিল ৩০০০ মিনিট। ৩৬৫ দিনের ক্ষেত্রে ছিল ১২০০০ মিনিট। এর বাইরে কল করতে গেলেই গ্রাহকদের প্রতি মিনিটে ৬ পয়সা করে দিতে হচ্ছিল

পেট্রোল পাম্পে দিতে হবে এই পরিষেবাগুলি, নাহলে বাতিল হবে ডিলারশিপ

এবার থেকে আনলিমিটেড কল অন্য নেটওয়ার্কেও নিজের নেটওয়ার্কে আনলিমিটেড কল করা গেলেও, কিছু দিনের জন্য অন্য নেটওয়ার্কে কলের ক্ষেত্রে সংখ্যা নির্দিষ্ট করে দেওয়া হয়েছিল। এবার সেই বিধিনিষেধ তুলে নেওয়ায় অন্য নেটওয়ার্কেও আনলিমিটেড কল করা যাবে। অন্যদিকে, জিও-তে ২৮ দিনে ১ হাজার মিনিট করে টক টাইম দেওয়া হয়েছে। সংস্থার দাবি প্রয়োজনের তুলনায় প্রায় পাঁচ গুন বেশি সুবিধা পাবে গ্রাহকরা।