Date : 2020-09-25

ভালোবাসার মতো বিয়েরও কোন বয়স নেই, প্রমান করে দিলেন দীপঙ্কর-দোলন

ওয়েব ডেস্ক: ভালোবাসার কাছে বয়স যে কোন বাধাই নয় তা আরও একবার প্রমাণ করলেন তাঁরা। দীর্ঘদিনের সম্পর্ক অবশেষে আইনি স্বীকৃতি পেল। বিয়ে করে ফেললেন বাংলা চলচ্চিত্র জগতের বর্ষীয়ান অভিনেতা দীপঙ্কর দে ও অভিনেত্রী দোলন রায়। ভালোবাসার কাছে কখনও বয়স বাধা হয়ে দাঁড়াতে পারেনি। বহু বছর লিভ ইন সম্পর্কে ছিলেন দীপঙ্কর দে ও দোলন রায়। বৃহস্পতিবার রাতে দক্ষিণ কলকাতার একটি অভিজাত রেস্তোঁরায় বিয়ের আসর বসেছিল।

খুব পরিচিত কয়েকজন বন্ধু-বান্ধবদের সাক্ষী রেখেই রেজিস্ট্রি করে ফেললেন তারা। বেশি আড়ম্বর না থাকলেও বিয়ের সাজসজ্জা ছিল পরিপূর্ণ। সাদা পাঞ্জাবি, ধুতিতে বরের বেশে নজর কেড়েছেন দীপঙ্কর দে।

নেমন্তন্ন বাড়িতে মহানায়কের দুর্লভ ছবি, নস্ট্যালজিক নেটিজেনরা

আর অপরদিকে লাল বেনারসী, শাখা-পলা,গা ভর্তি গয়না, মাথা ভর্তি সিঁদুর, মাথায় লাল ফুল দিয়ে একদম নতুন বউ রূপে ধরা দিলেন দোলন রায়।

অ্যাপ ক্যাবে ভয়াবহ অভিজ্ঞতা সোনামের, আতঙ্কিত অভিনেত্রী ট্যুইট করলেন

তাঁদের লিভ ইন সম্পর্ক টলিউডে বহুল চর্চিত ছিল। অবশেষে আইনি সিলমোহর পেল তাঁদের বিবাহিত সম্পর্ক। আত্মীয়-পরিজন বন্ধু-বান্ধবের উপস্থিতি চোখে পড়ার মতো ছিল না, তবে নিয়ম মেনে মালাবদল করেছেন। এদিন দীপঙ্কর দে ও দোলন রায়ের বিবাহ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট নাট্যকার ব্রাত্য বসু, লেখক রঞ্জন বন্দ্যোপাধ্যায়, সৌমিত্র মিত্র ও ধ্রুব মিত্র।