Date : 2020-01-20

নেমন্তন্ন বাড়িতে মহানায়কের দুর্লভ ছবি, নস্ট্যালজিক নেটিজেনরা

ওয়েব ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় মেলে না এমন অবশিষ্ট বোধ হয় কিছুই নেই। সম্প্রতি যশোদা নিয়োগি নামে একজন ফেসবুক ব্যবহারকারীর প্রোফাইলে পাওয়া গেল মহানায়কের একটি দুর্লভ ছবি। তাই নিয়ে রীতিমতো উচ্ছোসিত নেটিজেনরা। ছবিতে দেখা যাচ্ছে মহানায়ক উত্তম কুমার ধুতি পাঞ্জাবি পরে মাটিতে বসে পাত পেড়ে খেয়ে চলেছেন। তাঁর সঙ্গে রয়েছেন আরও দুজন সুপারস্টার তরুণ কুমার ও জনপ্রিয় অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায়।

তাঁদেরকে খাওয়ার পরিবেশন করছেন কিংবদন্তী সঙ্গীত শিল্পী শ্যামল মিত্র। দুর্লভ এই ছবিটি শেয়ার করা হয়েছে রঙ্গুনিয়া শিল্পী গোষ্ঠী নামের একটি ফেসবুক পেজে। ছবিটির সম্পর্কে সেখানে লেখা হয়েছে, ছবিটি তুলেছেন হেমেন মিত্র। নৈহাটিতে শ্যামল মিত্রের বাড়িতে তাঁর ছেলে বাবলুর অন্নপ্রাশনের অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন উত্তম কুমার, সাবিত্রী চট্টোপাধ্যায়, তরুন কুমারের মতো একঝাঁক তারকা।

‘লাভ জিহাদে’র টার্গেট ভিন ধর্মের তরুণীরা, জানাল চার্চ

সোশ্যাল মিডিয়া থেকে গৃহিত

মায়ের জন্মদিনে বকুনি খেলেন দেব, কেন জানেন?

দুর্লভ এই পুরনো ছবি দেখে নেটিজেনরা বেস নস্ট্যালজিক হয়েছেন। সিনেমাপ্রেমী ও সঙ্গীত প্রেমী বাঙালির কাছে আজও উত্তম কুমার, তরুণ কুমার, সাবিত্রী চট্টোপাধ্যায়, শ্যামল মিত্রর মত নাম গুলির সঙ্গে একটা অন্যরকম আবেগ জড়িয়ে রয়েছে। তাঁদের পারিবারিক অনুষ্ঠানের ছবি নেটিজেনদের কাছে যে অত্যন্ত আগ্রহের বিষয় হবে এমনটা স্বাভাবিক।