Date : 2020-08-11

ট্যুইটারে নাচ ‘ইয়াং মাইকেল জ্যাকসন’-এর! ভিডিও দেখে অবাক ঋত্বিক রোশন

ওয়েব ডেস্ক: ফ্লোরে পা রেখে শরীরকে মাটির সঙ্গে ৪৫ ডিগ্রি কোণে বাঁকিয়ে রাখার প্রতিভা নিয়ে কিংবদন্তী শিল্পী হয়েছিলেন মাইকেল জ্যাকসন। এই বিশেষ মুভমেন্টটিকে বলা হয় ‘অ্যান্টি গ্র্যাভিটি ডান্স স্টেপ’। জ্যাকসনের মৃত্যুর পর ‘মুন ওয়াক’-এ মন ভোলে না কারোর। এবার টিকটকে দেখা গেল আবার সেই মন ভোলানো ‘মুন ওয়াক’। ঠিক যেন গুরুর শিষ্য! টিকটকে বিষ্ময়কর জ্যাকসন স্টেপের কারুকার্য দেখিয়ে ভাইরাল যুবরাজ সিং নামে এক ব্যক্তি।

এই মুহুর্তে টিকটকে তার নাচের ভিডিও দেখে মুগ্ধ নেটিজেনরা। নাচের ভিডিও দেখার পর টিকটকে তার ফলোয়ার বেড়ে দাঁড়িয়েছে ১.১ মিলিয়ন। প্রায় ১১.৩ মিলিয়ন ভিউয়ার রয়েছে ভিডিওর। টিকটকের এই ভিডিও ট্যুইটারে @pokershash নামে এক ব্যক্তি শেয়ার করেন।

জেগে উঠেছে ‘তাল’, সতর্কতা ফিলিপিন্সে

ব্যবসায় ধাক্কা, রাজনৈতিক কটাক্ষ নিয়েই ‘লক্ষ্মী’র লড়াইয়ে দীপিকা

এখানেই শেষ নয়, ভিডিওটি শেয়ার করেছেন বলিউডের সুপারস্টার ঋত্বিক রোশন। ভিডিওটিতে দেখা যাচ্ছে যুবরাজ সিং নামে ওই টিকটক ব্যবহারকারী দক্ষিণী ছবির নায়ক প্রভুদেবার মুকাবলা ছবির গানের সঙ্গে নাচছেন। ভিডিওটি দেখে ঋত্বিক রোশন কমেন্ট করেছেন, এমন ‘এয়ার ওয়াক’ তিনি এর আগে কখনও দেখেননি। ভিডিওর শেষে যুবরাজ জানিয়েছেন, কিভাবে একটি পাথরে নিজের মোবাইল ফোনের ক্যামেরা সেট করে একের পর ডান্স স্টেপের ভিডিও তৈরি করেছেন। সোশ্যাল মিডিয়ায় এখন যুবরাজ সিং-এর নাচের ভিডিও দেখে নেটিজেনদের বক্তব্য তার প্রতিভা আন্তর্জাতিক মঞ্চে পৌঁছে যাক। এই আশায় একের পর এক ভিডিও শেয়ার করে নেটিজেনদের আবেদন, ভিডিওটি যাতে এমন কোন সংস্থার নজরে আসে যার ফলে যুবরাজ নিজের প্রতিভাকে আরও বৃহত্তর মঞ্চে মেলে ধরতে পারে।