Date : 2024-04-20

১৫০ জন ছাত্রকে র‌্যাগিংয়ের নামে ন্যাড়া করে ক্যাম্পাসে ঘোরালো সিনিয়ররা…

ওয়েব ডেস্ক: র‌্যাগিং করে প্রথম বর্ষের ছাত্রদের ন্যাড়া করে দেওয়ার অভিযোগ এলো উত্তরপ্রদেশের একটি মেডিক্যাল কলেজের সিনিয়রদের বিরুদ্ধে।

উত্তরপ্রদেশের সাইফাই গ্রামের ইউনিভার্সিটি অফ মেডিক্যাল সায়েন্সে প্রায় ১৫০ জন প্রথম বর্ষের ছাত্রদের মাথার চুল পুরো কেটে, সিনিয়রদের উদ্দেশ্যে স্যালুট করতে বলা হল।

খুব শিঘ্রই বাতিল হতে চলেছে আপনার ডেবিট কার্ড…

এই বিশ্ববিদ্যালয়ের প্রধান অধ্যাপকের তরফ থেকে জানা গেছে, ইতিমধ্যেই সেই সমস্ত ছাত্রদেরকে সাসপেন্ড করা হয়েছে যারা এমন একটি ঘৃণ্যতম কাজের সঙ্গে যুক্ত ছিল। এবং শুধু তাই নয়, আর কি কি র‌্যাগিং হচ্ছে কলেজের ভিতর তারও খোঁজের ব্যবস্থা চলছে।

এই রেস্তোঁরাটিতে নেই মেনু কার্ড, ঢুকলে বলতে পারবেন না কথা…

প্রধান অধ্যপক ড: রাজ কুমারের বক্তব্য অনুযায়ী তাদের কলেজের অ্যান্টির‌্যাগিং কর্তৃপক্ষ এর বিরুদ্ধে সবরকম ব্যবস্থা নিচ্ছে। যারা এতোদিন ধরে র‌্যাগিংয়ের অভিযোগ জানিয়েছে তা খতি য়ে দেখা হচ্ছে, এছাড়াও কথা বলা হচ্ছে হস্টেলের ওয়ার্ডেনের সঙ্গেও।

দেহব্যবসার পথে ঠেলে দিল মা, ধর্ষক দাদা, অভিযোগ কিশোরীর…

সূত্রের খবরে জানা গেছে, প্রথমে প্রথমংর্ষের সমস্ত ছাত্রদের ন্যাড়া করতে বাধ্য করেছে। এরপর তাদের জগিং করতে বাধ্য করা হয়েছে। তারই সঙ্গে বলা হয়েছে সিনিয়রদেরকে স্যলুট করতেও। কলেজ ও বিশ্ববিদ্যালয়ে এই র‌্যাগিংয়ের সংখ্যা দিনদিন বাড়ছে বলেই জানাচ্ছে সমীক্ষা।