Date : 2021-10-26

দেহব্যবসার পথে ঠেলে দিল মা, ধর্ষক দাদা, অভিযোগ কিশোরীর…

ওয়েব ডেস্ক: কোনোদিন ভাবতে পারেন যে নিজের মা তার মেয়েকে দেহ ব্যবসায় ঠেলে দিতে পারে। ঠিক এমনই একটি ঘটনার সম্মুখিন হল মুম্বাইয়ের এক কিশোরী। গত বছর এপ্রিল মাসে জোর করে এক যুবকের সঙ্গে তাঁর অপ্রাপ্তবয়স্ক মেয়েকে বিয়ে দেন তাঁর মা। বিয়ের পর থেকেই মেয়েটির উপর অকথ্য অত্যাচার চালাতে তাকে তার স্বামী।

বাড়ি বাড়ি বই সংগ্রহ করে গরীব বাচ্চাদের বিতরণ করে চণ্ডিগড়ের কুমার…

একাধিক বার ধর্ষণও করে। দিনের পর দিন এমন অকথ্য অত্যাচারে অতিষ্ঠ হয়ে, কয়েক মাস পরই মুম্বইয়ের মানখুর্দে মায়ের বাড়িতে ফিরে আসে মেয়েটি। কিন্তু সেখানেও সুস্থভাবে বাঁচতে পারে না সে। মেয়েকে আগলে রাখার বদলে তাকে দিয়ে জোর করে দেহব্যবসায় করাতে থাকে কিশোরীর মা। এক দালালের কাছে নিয়ে যায় তাকে।

রপা বানে ভেসে গেল উত্তরাখণ্ড ৩ গ্রাম, মৃত ১৭ জন….

সেকানে এক ৬০ বছরের বৃদ্ধের সঙ্গে শারীরিক সম্পর্কেও বাধ্য করান তাঁর মা। বাধ্য হয়ে দাদার দারস্ত হয় মেয়েটি। কিন্তু সেখানেও হিংস্র এক নেকড়ের মুখে পড়েন তিনি। সাহায্য করার বদলে বোনকে ধর্ষণ করে তাঁর দাদা। যাতে সে বাইরে কাউকে কিছু না বলে সেই কারণে ভয়ও দেখায়। বলে মুখ খুললেই তলোয়ার দিয়ে মেরে ফেলবে। অনেকদিন পরে সাহস যুগিয়ে সোজা সেই কিশোরী দারস্থ হয় পুলিশের।

প্রিয় শিক্ষকের বদলির খবরে কান্নায় ভেঙে পড়ল গোটা ক্লাস, দেখুন ভিডিও…

অভিযোগ করার পর পরই নির্যাতিতার মা, দাদা, স্বামীসহ মোট পাঁচজনকে গ্রেফতার করে পুলিশ। তাদের বিরুদ্ধে ধর্ষণ, যৌন নির্যাতন থেকে শিশু সুরক্ষা (পকসো), মানব পাচার এবং বাল্য বিবাহ রোধ আইনে মামলা দায়ের হয়। সেই ৬০ বছরের ওই প্রৌঢ়ের হদিশ মেলেনি। তার খোঁজ চলছে। মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। তার পরিবার কোনও পাচার চক্রের সঙ্গে যুক্ত ছিল কি না, তাও খতিয়ে দেখা হচ্ছে।