Date : 2019-08-18

গাড়ি দুর্ঘটনার জেরে গ্রেফতার গঙ্গোপাধ্যায়ের ছেলে আকাশ…

ওয়েব ডেস্ক: গাড়ি দুর্ঘটনার জেরে গ্রেফতার হল রূপা গঙ্গোপাধ্যায়ের ছেলে আকাশ। পুলিশ জানিয়েছে তাকে জামিন অযোগ্য ধারায় গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবারেই গল্ফ গার্ডেনে তার বাড়ির কাছেই ঘটনাটি ঘটেছে।

স্থানিয়দের অভিযোগ, আকাশ মাঝেমধ্যেই এরকমভাবেই বেপরোয়াভাবে মদ্যপ অবস্থায় গাড়ি চালায়। বার বার সতর্ক করা সত্তেও শুধরোননি তিনি। সেইদিন তার গাড়ি নিয়ন্ত্রণ হারান আকাশ, এবং ক্যালকাটা গল্ফ ক্লাবের পাঁচিলে সজোরে ধাক্কা মেরে ঢুকে যায় গাড়িটি।

“৭ দিনও সময় লাগত না”, আফ্রিকার সর্বোচ্চ শৃঙ্গ জয় করে বললেন ৯ বছরের বালক….
ঘরে বসেই অ্যাপের মাধ্যমে মেট্রোর কার্ড রিচার্জ করা যাবে এবার…

শুক্রবার আকাশকে আলিপুর আদালতে তোলা হবে। ভারতীয় দণ্ডবিধির ২৭৯, ৪২৭(অন্যের সম্পত্তি ক্ষতি করা), মোটর ভেহিকল অ্যাক্টের বিভিন্ন ধারা, আরও অনেক আকাশের বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ। আকাশের উকিলের বক্তব্য যদিও অন্য। তাঁর মতে আকাশ যে পাঁচিলটি ভেঙেছে সেটা একটি বেসরকারি সংস্থার।

কেরলে বন্যাত্রাণে সাহায্য পাঠালেন ধর্ষিতা বিদেশিনীর বোন….

সেই ক্ষেত্রে সরকারি সম্পত্তি ভাঙচুর বা ক্ষতি হলে পিডিপিপি অ্যাক্ট যে দায়ের করা হয় তা প্রযোজ্য নয়। তবে পুলিশ আকাশের বিরুদ্ধে এই মামলা দায়ের করেছে, তা দেখার বিষয়। কোনোরকম মদ্যপানের প্রমাণ পাওয়া যায়নি। দেওয়ালে ধাক্কার পরেই বাবা ধ্রুব গঙ্গোপাধ্যায়কে ফোন করে আকাশ। দুর্ঘটনার জেরে গোটা মুখ, মাথা কাচে কেটে গিয়েছিল। সেই অবস্থায় তাঁকে উদ্ধার করে তার বাবা বাড়িতে নিয়ে আসেন।

এবং ভর্তি করেন বাঙুরে। আকাশের পরিবার জানায় কিছুদিন আগেই আকাশ ফিরেছে দিল্লি থেকে। সূত্র থেকে খবর পাওয়া গেছে, বৃহস্পতিবার রাতে বাড়ি ফেরার সময় গাড়িটির অ্যাক্সেলেটর বিকল হয়ে যায়। আকাশ নিজেও পুলিশকে জানায় অ্যাক্সেলেটর বিকল হয়ে যাওয়ায় গাড়ির গতি বেড়ে যায়। নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। ব্রেকও কাজ করছিল না।

ডান দিকে লোকজন এবং বাঁ দিকে বস্তি থাকার কারণে কারও প্রাণহানি ঘটাবেন না বলেই, বাধ্য হয়ে দেওয়ালে ধাক্কা মারেন। পুলিশ সূত্রে খবর, আকাশ সত্যি বলছে কি না তা খতিয়ে দেখতে গাড়ির মেকানিক্যাল টেস্ট করা হবে। গাড়িতে কোনও যান্ত্রিক গোলযোগ আদৌ ছিল কি না তা-ও স্পষ্ট হবে।