Date : 2021-02-28

পাকিস্তানে গাইলেন গান, বলিউড থেকে বয়কট মিকা সিং…

ওয়েব ডেস্ক: ভারত ও পাকিস্তানের সম্পর্ক কোনদিনই খুব একটা সুখকর ছিল না। তার মধ্যে এই জম্মু-কাশ্মীর নিয়ে সেই সম্পর্কে পড়েছে ঘি। ঠিক এই সময়কালেই পাকিস্তানে গান গাইতে গিয়েছিলেন বলিউড গায়ক মিকা সিং।

সেই কারণবশতই মিকা সিংকে বয়কট করার সিদ্ধান্ত নিল অল ইন্ডিয়ান সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন। ৮ই আগষ্ট তিনি পাকিস্তান গিয়েছিলেন। সেখানকার এক ধনী ব্যবসায়ীর মেয়ের বিয়েতে গান গেয়েছিলেন তিনি।

বৃষ্টি বাড়তেই জল যন্ত্রণায় অস্থির শহরের উত্তর থেকে দক্ষিণ….

সেই অনুষ্ঠানটির জন্য মিকা সিং পারিশ্রমিক নেয় এক কোটি টাকা। সেই অনুষ্ঠানের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই আগুণের মতো ছড়ায় সেই খবর। বিয়েতে মিকা ছাড়াও ছিলেন প্রায় ১৪ জন ভারতীয়। সূত্রের খবরে জানা যায়, সেই অনুষ্ঠানে ছিলেন দাউদের কিছু ঘনিষ্টজনেরাও।

সৃজিত মুখার্জির পুরোনোর ভিড়ে হারিয়ে যাওয়া নতুন সিকুয়েল…

All India Cine Workers Association Ban and Boycott Singer Mika Singh from Indian Film Industry as Singer performs in…

Posted by All Indian Cine Workers Association on Tuesday, August 13, 2019

এই খবর ছড়াতেই অল ইন্ডিয়ান সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশনের তরফ থেকে প্রেস বিবৃতি দিয়ে জানানো হয়, ওই অনুষ্ঠানে অংশগ্রহণের জেরে কোনও চলচ্চিত্র মিউজিক কোম্পানি, নির্মাতা সংস্থা, অনলাইন কনটেন্ট ডিস্ট্রিবিউটার মিকা সিংয়ের সঙ্গে কোনও কাজ করবে না।

ভালোবেসে নিজের কম্বলকেই বিয়ে করলেন এই মহিলা…

এই বিবৃতির প্রতিলিপি পাঠানো হয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও তথ্য সম্প্রচারমন্ত্রী প্রকাশ জাভড়েকরকেও। সরকারকে মিকার বিরুদ্ধে আইনি পদক্ষেপ করতে অনুরোধ করেছে অল ইন্ডিয়ান সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন।