Date : 2019-09-19

বৃষ্টির রাতের কলকাতায় বেপরোয়া জাগুয়ার পিষে দিল ২ ব্যক্তিকে…

কলকাতা: নিরাপত্তা বেষ্টনি থাকা সত্ত্বেও বেপরোয়া গতির বলি হলেন দুই পথচারী। প্রচন্ড গতিতে আসা একটি জাগুয়ারের ধাক্কায় মৃত্যু হল ২ পথচারীর। শুক্রবার সন্ধ্যের দিকে বৃষ্টি কিছুটা কম হলেও রাতের পর বৃষ্টি বাড়ে কলকাতায়। সেই সময় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। শুক্রবার গভীর রাতে ঘটনাটি ঘটে লাউডন স্ট্রিট ও শেক্সপিয়র সরণির সংযোগস্থলে।

আরও পড়ুন : বৃষ্টি বাড়তেই জল যন্ত্রণায় অস্থির শহরের উত্তর থেকে দক্ষিণ

রাতের কলকাতায় জহরলাল নেহেরু রোডের দিক থেকে হঠাৎই একটা গাড়ি ছুটে আসে। অঝোর ধারায় বৃষ্টির মধ্যে লাউডন স্ট্রিটের দিকে এসে হঠাৎই একটা মার্সেটিজ গাড়িকে ধাক্কা মারে জাগুয়ারটি। প্রবল ধাক্কায় দুমরে মুচড়ে যায় গাড়ি। এরপর সেটি ধাক্কা দেয় রাস্তার ধারের একটা পুলিশ কিয়স্ককে। আর সেখানেই বৃষ্টি থেকে বাঁচতে দাঁড়িয়ে ছিলেন তিনজন।

আরও পড়ুন : সল্টলেকে পুলিশ কর্মীকে মেরে নাক ফাটাল কন্ডাক্টর

পুলিশ কিয়স্ক ভেঙে পড়ে ওই তিনজনের উপর। ঘটনাস্থলে গুরুতর আহত হন ৩ জন। সেখান থেকে তাদের উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসকরা ২ জনকে মৃত বলে ঘোষণা করে। ঘটনায় নিহত দুজনই বাংলাদেশী নাগরিক।

আরও পড়ুন : মুষলধারে বৃষ্টিতে বিপর্যস্ত শহর, বাজ পড়ে ভিক্টোরিয়ায় মৃত ১, আহত ১৭

পুলিশ তরফে অনুমান, সিগনাল ভেঙে দুরন্ত গতিতে ছুটে পালানোর সময়ই বেপরোয়া ভাবে জাগুয়ারটি ধাক্কা মারে মার্সেটিজে। যদিও ঘটনা ঘটার পর থেকেই গাড়ির চালক পলাতক। জাগুয়ার গাড়িটিকে আটক করেছে পুলিশ, সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে গাড়ির চালকের খোঁজ শুরু করেছে শেক্সপিয়ার সরণি থানার পুলিশ।