Date : 2024-04-27

মেট্রোয় যাত্রী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী! হতবাক যাত্রীরা

সায়ন্তিকা ব্যানার্জি, সাংবাদিক : দিল্লি বিশ্ববিদ্যালয়ের শতবর্ষ উপলক্ষে বিশাল অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে আর সেই অনুষ্ঠানেরই প্রধান অতিথি হিসেবে যোগ দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শুক্রবার সকালে কড়া নিরাপত্তায় দিল্লি বিশ্ববিদ্যালয়ের উদ্দেশ্য রওনা দেন তিনি। তবে নিজের গাড়ি ব্যবহার করেননি তিনি। এদিন তিনি উঠে পড়লেন মেট্রোয়। মেট্রোয় সাধারণ নিত্য যাত্রীদের পাশে বসে, তাদের সঙ্গে কথা বলতে বলতেই রওনা দেন তিনি।

হ্যাঁ এভাবেই দেশের প্রধানমন্ত্রীকে দেখা গেল আর পাঁচজন সাধারণ মানুষের মধ্যে বসে সফর করতে। মেট্রোয় বসে তাকে দেখা গেল পড়ুয়াদের সঙ্গে বসে মন খুলে নিখাদ আড্ডা দিতে। ওটিটির নতুন সিরিজ বা ভাইরাল রিলসের মতো প্রসঙ্গেও উঠে এল তার কথায়। পরে দিল্লি বিশ্ববিদ্যালয়ের অনুষ্ঠানে এইকথা জানালেন প্রধানমন্ত্রী

এদিন স্টেশন চত্বরে ঢুকে নিয়ম মেনে টিকিট কেটে মেট্রোয় ওঠেন প্রধানমন্ত্রী। তবে নিজের ভিভিআইপি গাড়ির কনভয় ছেড়ে এভাবে সাধারণ যাত্রীদের মতো মেট্রোয় চেপে যে মোদী দিল্লি যাবেন তা কেউ ভাবতেও পারেননি। কর্মব্যস্ত মেট্রোয় তার এই আকস্মিক সফরের সাক্ষী থাকলেন অসংখ্য সাধারণ যাত্রী, যাদের বেশিরভাগই পড়ুয়া।