Date : 2024-05-26

সলমন খানের বাড়ির সামনে হামলায় অভিযুক্ত ২ জন গ্রফতার।

রাকেশ নস্কর, সাংবাদিক : মুম্বইয়ে সলমন খানের বাড়িতে হামলার ঘটনায় প্রাথমিক তদন্ত সাফল্য পেল পুলিশ। ৪৮ ঘণ্টার মধ্যেই দুই জনকে গ্রেফতার করা হল এই ঘটনায়। বিষ্ণোই গ্যাং-এর দুই সদস্য রাজস্থানের ভুজে লুকিয়ে ছিলেন। গ্যাল্যাক্সি অ্যাপার্টমেন্টে এই দুজনই গুলি চালিয়েছিলেন বলে সুত্রে খবর। ধৃতদের নাম ভিকি গুপ্তা (২৪) ও সাগর পাল (২১) বলে জানা গিয়েছে। মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চের হাতে দুজনকেই তুলে দেওয়া হয়েছে ।

১৪ এপ্রিল সকাল ৫টা নাগাদ সলমন খানের বাড়ির সামনে হামলা চালায় বিষ্ণোই গ্যাং-এর দুই সদস্য। এই ঘটনার নেপথ্যে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের হাত রয়েছে বলে জানা গিয়েছে। কৃষ্ণসার হরিণ হত্যার ঘটনার পর থেকেই সলমনের বিরুদ্ধে বেশ কয়েকবার হুমকি দেওয়া হয়েছে। এমনই বিষ্ণোই গ্যাং-এর হিট লিস্টের ১০ জনের মধ্যে প্রথমেই সলমনের নাম রয়েছে।

তবে এই ঘটনার ভ্রুক্ষেপ না করেই ৪৮ ঘন্টা পরে বাড়ি থেকে বেরিয়েছেন অভিনেতা সলমন খান। তিনি নিজের কোনও সিডিউলে পরিবর্তন আনবেন না বলে জানিয়েছেন। অন্যদিকে মুম্বই সলমন খানের বাড়ির নিরাপত্তা ব্যবস্থা আরও আটোসাঁটো করা হয়েছে। মুম্বই পুলিশের ১০টি সক্রিয় টিম এই তদন্তে জোর দমে কাজ চালিয়ে যাচ্ছেন।