Date : 2021-09-25

কোন রঙের পোশাকে চাকরির ইন্টারভিউয়ে ভাগ্য খুলবে আপনার…

বেকারত্ব নিয়ে দুশ্চিন্তায়? রোজ কোথাও না কোথাও ইন্টারভিউ। কিন্তু কিছুতেই সাফল্য আসছে না? হতাশায় ভুগছেন? চাকরি পেতে বহু কাঠখড় পুড়িয়েও লাভ হচ্ছে না কিছু। এমন সমস্যা দূর করতে এক সহজ উপায় বাতলে দিচ্ছেন জ্যোতিষশাস্ত্র। রাশি অনুযায়ী ‘শুভ’রঙের জামা পরলে ইন্টারভিউতে সাফল্য পাওয়া যায় বলে মনে করেন জ্যোতিষশাস্ত্রবিদরা। কোন রাশির জন্য কোন রঙের পোশাক পরার পরামর্শ দিচ্ছেন জ্যোতিষশাস্ত্রবিদরা,দেখে নিন এক নজরে…

১. মেষ ও বৃষ-মেষ রাশির জাতক-জাতিকারা যদি আকাশী রঙের পোশাক ও বৃষ রাশির জাতক-জাতিকারা যদি গাঢ় নীল রঙের পোশাক পরেন তাহলে তাঁদের সাফল্যের হাত থেকে কেউ আটকাতে পারবে না।

২. মিথুন ও কর্কট-মিথুন রাশির জাতক-জাতিকারা চাকরির ইন্টারভিউতে সাফল্য পেতে হলুদ বা মেরুন রঙের পোশাক পরতে পারেন। আর কর্কট রাশির জাতক-জাতিকারা পরতে পারেন মেরুন রঙের পোশাক।

৩. সিংহ ও কন্যা-সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ রঙ স্টিল বা ধূসর। এই রঙের পোশাকে এরা যেকোনও ইন্টারভিউ বাজিমাত করতে পারেন। অন্যদিকে,কন্যা রাশির জাতক-জাতিকারা সাদা বা সবুজ রঙের পোশাক পরে চাকরির ইন্টারভিউ দিতে গেলে সাফল্য পেতে পারেন।

৪. তুলা ও বৃশ্চিক-তুলা রাশির জাতক-জাতিকাদের জন্য সাদা এবং বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের জন্য গোলাপী বা লাল রঙ অত্যন্ত শুভ।

৫. ধনু ও মকর-এই রাশির জাতক জাতিকারা সবুজ ও সাদা রঙের পোশাক পরতে পারেন।

৬. কুম্ভ ও মীন-কুম্ভ রাশির জাতক-জাতিকারা হলুদ বা মেরুন রঙের ও মীন রাশির জাতক-জাতিকারা হলুদ রঙ পরতে পারেন।