Date : 2021-05-06

ভাইয়ের বিয়েতে বয়ফ্রেন্ডের সঙ্গে কি করলেন সুস্মিতা, দেখে নিন…

ওয়েব ডেস্ক: বেশকিছু দিন যাবৎই সুস্মিতা সেন কেড়ে নিয়েছেন নেটিজেনদের ঘুম। তাঁর ভাই রাজীব সেন ও চারু আসোপার বিয়ের ছবিতে ভাসছে গোটা ইন্টারনেট দুনিয়া।

গোয়াতে দুজনে একদম বাঙালী মতেই  ১৬ তারিখ বিয়ে সেরেছেন।

প্রথম দিন থেকেই ভাইয়ের পাশে সুস্মিতা সেনকে দেখা গেছে প্রতিটা পদক্ষেপে। সঙ্গে দুই মেয়ে রেনে, আলিশা ও বয়ফ্রেন্ড রোহমানেরহও দেখা মিলেছে।

বিয়ের প্রায় সব অনুষ্ঠানই শেষ। তবে সেই শেষ অনুষ্ঠানটি মাতালেন সুস্মিতা নিজেই। বয়ফ্রেন্ড রোহমান শাহর সঙ্গে তাল মিলিয়ে নাচলেন সুস্মিতা সেন। ক্যাটরিনা কইফের “বার বার দেখো” সিনেমার “নাচদেনে সারে” গানে নাচলেন তিনি।

তিনি নিজেই সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করলেন এই ভিডিও। ক্যাপশনে লিখলেন, “#sangeet ❤ And then came #dhamaal. This was a VERY Private wedding with immediate families & only a few close friends from both sides, so there was no question of anyone being an audience, EVERYONE had to dance!! We made sure of it”.

ভিডিওতে সুস্মিতাকে প্রচন্ড আনন্দিত হয়ে নাচতে দেখা যাচ্ছে। আর রোহমানকে দেখেই বোঝা যাচ্ছে যে সে একটু লাজুক প্রকৃতির। তবে সুস্মিতার সঙ্গে পা মেলাতে দেখা গেল তাঁকেও।

এই দুটিতে বেশ কয়েকদিন ধরেই প্রেম করছেন। তবে সুস্মিতা সেন তা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রকাশ্যে এনেছেন কিছুদিন আগেই। সুস্মিতা-রোহমানের সঙ্গে সম্পর্ক বিয়ের দিকে এগোবে কিনা তা নিয়ে যদিও এখনও মুখ খোলেননি কেউই।