Date : 2024-05-03

আরও খানিকটা সুস্থতার পথে বুদ্ধদেব ভট্টাচার্য, নিয়মিত দেখতে আসছেন বিমান-সূর্যকান্ত

সায়ন্তিকা ব্যানার্জি, সাংবাদিক: আগের তুলনায় আরো খানিকটা থেকে শুরু রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য। বুধবার সকালে বুদ্ধদেববাবুর রক্তের নমুনা সংগ্রহ করা হয়। তার স্বাস্থ্য নিয়ে পর্যালোচনা করার জন্য আজ বেলা বারোটা নাগাদ বৈঠকে বসে মেডিক্যাল বোর্ড। জানা যাচ্ছে বুদ্ধবাবুর রক্তে হিমোগ্লোবিনের মাত্রা কম রয়েছে। সেকথা মাথায় রেখেই বুধবার তাঁকে রক্ত দেওয়া হবে।

এদিন বৈঠক শেষ করে সূর্যকান্ত মিশ্র বলেন উনি আরও ইম্প্রুভ করেছেন। এখন অবস্থা আগেকার চেয়ে ভালো আমার সঙ্গে কথা হয়েছে। মেডিকেলের ব্যাপারে কথা বলার আমি কেউ নই সেটার জন্য চিকিৎসকরা নিয়মিত বুলেটিন দিচ্ছেন ওনাদের কথাটাই আসল কথা আমরা এসেছি ওনাকে দেখতে। আমি আর বিমানদা ডাক্তারদের সাথে কথা বলেছি আমাদের যা জিজ্ঞাসা করার ছিল এবং উনাদের যা বলার ছিল সবটাই হয়েছে। ওনার অবস্থা আগে থেকে অনেক ভালো আমার সঙ্গে কথা হয়েছে। আমরা আশা করি উনি দ্রুত সুস্থ হয়ে উঠবেন। ছুটির বিষয়টা হাসপাতাল দেখছেন।

বিমান বসু বলেন সূর্যকান্ত মিত্র যা বললেন তাই অনেকটা বেটার আছেন বুদ্ধদেব ভট্টাচার্য। এরপর কি কি ভাবে চিকিৎসা করা হবে সেটা নিয়ে ডাক্তাররা কথা বলছেন আরো উন্নত কি কিভাবে চিকিৎসা দেওয়া যায় এটা নিয়ে কথা হচ্ছে বুলেটিনা সবকিছু উল্লেখ করা হচ্ছে৷ আমি যখন গেলাম তখন একটু ঘরের মধ্যে ছিলেন।

এই মুহূর্তে বাইপ্যাপ সাপোর্টে রয়েছেন রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী। তবে মাঝেমধ্যে সেই সাপোর্ট খুলে রাখা হচ্ছে। নতুন করে আর জ্বর আসেনি তার। সমস্ত রিপোর্টই সন্তোষজনক