Date : 2019-09-19

প্রিয়াঙ্কা চোপড়া ও ফারহান আখতারের মাঝে শুরু অশান্তি, মূল “ভিলেন” কি তবে জায়রা ওয়াসিম?…

ওযেব ডেস্ক: কি এমন করল জায়রা, যে তার জন্য অশান্তির সৃষ্টি হল প্রিয়াঙ্কা চোপড়া ও ফারহান আখতারের মত দুই অভিনেতাদের মধ্যে অশান্তির সৃষ্টি হল? সেটা কি তবে জায়রা ওয়াসিমের হঠাৎ বলিউড থেকে বেরিয়ে যাওয়ার জন্য? না, এত চিন্তার কোনো কারণ নেই। রিয়েল লাইফে এমন কিছু না ঘটলেও, তা জায়গা নিয়েছে রিল লাইফে তো বটেই।

সোমবার সকালেই মুক্তি পেয়েছে “দ্য স্কাই ইজ পিঙ্ক”এর ট্রেলার। যা এক ১৩ বছর বয়সী মেয়ের এক মারণ রোগে আক্রান্ত হয়ে, মা-বাবার সাহায্যে বাঁচার লড়াইয়ের গল্প শোনায়। ফুসফুসের এই ধরনের রোগের রোগী বড়জোর ৩ থেকে ৫ বছর বাঁচে। আয়েষা সেই যুদ্ধ চালিয়েছিল ছয় বছর।

আর এই ছয় বছরে সে অজস্র হাল ছেড়ে দেওয়া মানুষকে মূলস্রোতে ফেরানোর অনুপ্রেরণা জুগিয়েছিল। বিভিন্ন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মঞ্চগুলিতে বক্তব্যও রেখেছিল এই মেয়েটি। পরে এই বিষয়ে একটি বইও প্রকাশ করে সে। আয়েষার চরিত্রটিতেই অভিনয় করেছেন জায়রা। আর তার মা-বাবার ভূমিকায় প্রিয়াঙ্কা-ফারহান জুটি।

এই লড়াইয়ে আয়েষার পাশে ছায়ার মতই ছিল তার মা-বাবা। একসঙ্গে যুদ্ধ করেছিলেন তাঁরা সবাই মিলে। ট্রেলারে প্রিয়াঙ্কা-ফারহানের প্রেম-পরিণয়, মান-অভিমান সবেরই ছোঁয়ায় রিক্ত হয়েছে এই ট্রেলার। সোনালী বোস পরিচালিত এই ছবিটি মুক্তি পেতে চলেছে অক্টোবরের ১১তে।