Date : 2022-10-03

রুদ্রনীলকে মদনবাণ: গানে গানে রাজনৈতিক লড়াই

মাম্পি রায়, নিউজ ডেস্ক : রামপুরহাট থেকে হাঁসখালিকাণ্ড নিয়ে সরগরম রাজ্য রাজনীত।সমস্ত ইস্যুতে ছড়া বেঁধে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারকে বিঁধেছিলেন অভিনেতা রুদ্রনীল ঘোষ। ফুলবদলের পর বিনোদন জগতে কাজের সুযোগ হারিয়েছেন বলে অভিযোগ তোলেন তিনি। গান বেঁধে এবার রুদ্রনীলকে পাল্টা বিঁধলেন কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র।

2021 সালে ফুল বদলের জেরেই টালিগঞ্জের বড় পরিচালকরা তাঁর থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন বলে অভিযোগ করেছিলেন অভিনেতা রুদ্রনীল ঘোষ। 2021-এর পর থেকে প্রায় 16মাস কোনও মূল ধারার পরিচালক তাঁকে ডাকেননি। ভোটের আগে যাঁরা বিজেপিতে এসেছিলেন তাঁদেরও একই পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হয়েছে। দাঁতে দাঁত চেপে লড়াই করলেও পরিচালকরা তাঁকে কাজ দিতে ভয় পাচ্ছেন বলে গানের মাধ্যমে অভিযোগ তোলেন বিজেপি নেতা রুদ্রনীল ঘোষ। এখানেই শেষ নয় বগটুই, আনিস, হাঁসখালিকাণ্ডেও মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারকে তীব্র আক্রমণ শানান তিনি। রুদ্রনীল তাঁর গানের মাধ্যমে বলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কন্যাশ্রী, লক্ষ্মীর ভান্ডারের মতো প্রকল্পগুলির মাধ্যমে জনতার মুখ বন্ধ করিয়ে রাখছেন। সেজন্য সরকার সবটা জেনেও মুখ বন্ধ করে রাখতে বাধ্য হচ্ছেন তাঁরা।

এবার তারই পাল্টা দিলেন কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র। সরাসরি রুদ্রনীলের নাম না করলেও, রুদ্ধনীল বলে তাঁকে আক্রমণ শানালেন তিনি। বুধবার পরিবহণ ভবনে নিজের ঘরে বসেই হারমোনিয়াম ও তবলার তালে সুর মেলালেন মদন মিত্র। গানে রুদ্রনীলকে রুদ্ধনীল ও নীল গিরগিটি বলেও তোপ দাগলেন তিনি।

এর আগে ভোটের ময়দানে বিভিন্ন গান এবং প্যারোডির মাধ্যমে প্রচার করতে দেখা গিয়েছে রাজ্যের শাসক ও বিরোধী দলগুলিকে। এবার ব্যক্তিগত আক্রমণেও গান বাঁধছে যুযুধান দুই শিবির।