Date : 2024-02-20

রূঢ় বাস্তবের গল্পে প্রথমবার একসাথে প্রিয়াঙ্কা – দেবাশীষ। আসছে “বাল্মিকী-এ সাগা অফ এ কমন ম্যান।

রাকেশ নস্কর, সাংবাদিক : এই প্রথম একসাথে জুটি বাধছে অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার ও অভিনেতা দেবাশীষ মন্ডল। ছবির নাম “বাল্মিকী – এ সাগা অফ এ কমন ম্যান”। ছবির পরিচালনার দ্বায়িত্বে রয়েছেন পরিচালক শঙ্খ ভট্টাচার্য্য। সিনেমায় বড় ভূমিকা আছে অভিনেতা রজতাভ দত্ত। ছবির আরো মুখ্য চরিত্রে রয়েছেন সুমনা মুখোপাধ্যায়, ইন্দ্রজিৎ মজুমদার, সম্রাট বিশ্বাস প্রমুখ।

বর্তমান জগতে পাপ ও পূণ্য দুটো শব্দ খুব আপেক্ষিক। কারোর ডানদিক প্রিয় তো কারোর বামদিক। সমাজে যে মানুষ গুলো স্রোতের বিপরীতে হেটে চলে, এই সমাজ কখনো তাদেরকে মেনে নিতে পারে না। প্রয়োজন ফুরিয়ে গেলে তাদের কে ছুড়ে ফেলে দেয় এই সমাজ। তেমনই এই গল্পের প্রেক্ষাপট শুরু হয়েছিল ৬ই ডিসেম্বর ১৯৯২ এর বাবরি মসজিদ ধ্বংসের সময় থেকে। এই গল্পে সমাজের রূঢ় বাস্তবকে তুলে ধরবেন পরিচালক শঙ্খ ভট্টাচার্য্য।

ছবিতে অভিনেতা দেবাশীষ মন্ডল ও প্রিয়াঙ্কা সরকার কে দেখা যাবে পুরোপুরি ভিন্ন লুকে। ছবিতে সিনেমাটোগ্রাফি করছেন শুভদীপ কর্মকার। তবে এই ছবির আরো একটি বড়ো পার্ট হল ছবির গান। লালন সাঁইজির গান শোনা যাবে এই ছবিতে৷ ছবিতে মিউজিক ডিরেক্টর হিসাবে কাজ করছেন দেবজ্যোতি মিশ্র। ছবির প্রযোজক জানান “লালন সাঁইজির গানকে নিয়ে মূলতঃ এই ছবির ভাবনা শুরু হয়। ছবির শুরু সেখান থেকে”। গায়িকা প্রিয়ঙ্কনা সরকার ও ইপিআর এর কন্ঠে শোনা যাবে দারুন গান। আগামী সপ্তাহে কলকাতা শহর জুড়ে ছবির শ্যুটিং শুরু হবে।