Date : 2021-02-26

কিকো আর ওয়াল্টার-এর খুনসুটি মিস করেছেন? রইল ভিডিও…

ওয়েব ডেস্ক: “তোকে তো বাবা-মা রাস্তা থেকে কুড়িয়ে এনেছে…” বড় দাদা বা দিদির কাছে এই বাক্যবন্ধ না শুনে নির্ভাবনায় শৈশব কেটেছে এমন উদাহরণ কমই আছে।

বোনের চুল টানা বা ঘুমোনোর সময় দাদার নাক চেপে ধরা, ফ্রিজ থেকে বের করে এর ওর ভাগের আইসক্রিম-চকোলেট খেয়ে নেওয়া এসব ভাইবোনের সম্পর্কে চিরশাশ্বত । “সিবলিং রাইভালরি” ব্যাপারটা যে রোজকার জীবনে কতটা জনপ্রিয় তা বোধহয় আপনার-আমার ড্রয়িং রুম থেকে বেডরুম জানে।

তবে মাঝে মাঝে এসবকিছুতে রাশ টানতে বাবা-মা শেখান, “বোন তোমার থেকে ছোট না? ওকে সরি বলো…তুমিও দাদাকে হামি খেয়ে দাও…”।এভাবেই তো কত পলাশী,পানিপথের যুদ্ধ থামিয়েছেন সৃষ্টিকর্তারা।

তবে এই দৃশ্য যে কেবল মানুষ ভাইবোনের মধ্যেই দেখা যায় তা কিন্তু একেবারেই নয়। বরং পশুপাখিদের মধ্যেই এইসব খুনসুটি আর তার পরে ‘সরি’ বলার প্রবণতা বেশ লক্ষ্য করা যায়। যার সাম্প্রতিকতম নমুনা ইনস্টাগ্রামে বিখ্যাত হওয়া দুই কুকুর ভাই। একজনের নাম ওয়াল্টার। অন্যজন কিকো। দুই ভাইয়ের কান্ড দেখে হেসে লুটোপুটি খাচ্ছেন নেটিজেনরা।

কিন্তু কী করেছে এই সারমেয় জুটি? দেখুন ভিডিও…

এমনই এক অমোঘ মুহূর্তের ভিডিও তুলে রেখেছেন কিকো আর ওয়াল্টারের মানুষ মা। ওয়াল্টার-কিকোর কীর্তি এখন রীতিমতো ভাইরাল ইনস্টাগ্রামে। তাদের এই দস্যিপণা একেবারে চেটেপুটে উপভোগ করছে নেট দুনিয়া।