Date : 2024-04-26

ভারতে খুব শীঘ্রই এই সুবিধা আনতে চলেছে হোয়াটস্ অ্যাপ

ওয়েব ডেস্ক: ডিজিটাল মার্কেটিংয়ের যুগে যখন এগিয়ে চলেছে গোটা বিশ্ব তখন পিছিয়েই বা থাকবে কেন ভারত।তাই এবার ভারতকে পাখির চোখ করে এদেশে পেমেন্ট ব্যবস্থা চালু করতে চলেছে হোয়াটস্ অ্যাপ।

হোয়াটস্ অ্যাপ সিইও উইল ক্যাথকার্ট দিল্লিতে এক অনুষ্ঠানে এসে এই সম্ভাবনার কথা জানালেন।সব ঠিক থাকলে আগামী বছরই ভারতে আসতে পারে হোয়াটস্ অ্যাপের পেমেন্ট অপশন।অনুষ্ঠানে তিনি জানান “ হোয়াটস্ অ্যাপ ভারতের প্রতি গভীরভাবে দায়বদ্ধ, আমাদের পরবর্তী পদক্ষেপ হচ্ছে ভারতীয় ব্যাঙ্কের সঙ্গে যুক্ত হয়ে ইউপিআই এর ভিত্তিতে ভারতে পেমেন্ট ব্যবস্থা চালু করা।

আরও পড়ুন-৯ ভারতীয়কে মুক্তি ইরান সরকারের


এছাড়া তিনি জানান “ আমরা বিশ্বাস করি এই ব্যবস্থা যদি সঠিক ভাবে কাজ করে তাহলে তা ভারতবর্ষের অর্থনীতিকে আরও তরাম্বিত করতে সাহায্য করবে এবং কোটি কোটি ভারতবাসীকে ডিজিটাল অর্থনীতির অর্ন্তভুক্ত করবে” বলে জানান তিনি।

#Newsrplus #biswasobiswas

রুম নাম্বার ৮৭৩। কি আছে বন্ধ দরজার ওপাশে? বিশ্বের নানান সব রহস্যময় ঘটনা নিয়ে দেখুন বিশেষ অনুষ্ঠান 'বিশ্বাস অবিশ্বাস' আজ রাত ১০ টায় শুধুমাত্র Rplus এ।

Posted by RPLUS News on Thursday, July 25, 2019

এর পাশাপাশি নীতি আয়োগের সঙ্গেও চুক্তি সম্পন্ন করেছে হোয়াটস্ অ্যাপ। যেখানে দেশে মহিলা উদ্যোগ পতিদের নিয়ে বেশ কিছু অনুষ্ঠানের মাধ্যমে তুলে ধরা হবে তাদের অসুবিধার কথা।এর পাশাপাশি উইমেন ট্রান্সফর্মিং ইন্ডিয়া নামের নীতি আয়োগের একটি প্রকল্পের সঙ্গে চুক্তি করেন সংস্থার সিইও।যেখানে এই প্লাটফর্মের জয়ীদের পুরস্কারের অর্থ প্রদান করা হবে হোয়াটস্অ্যাপের তরফে।