Date : 2021-09-20

মাদককাণ্ডে তদন্তের মুখে অভিনেতা আরমান কোহলি

রাকেশ নস্কর, রিপোর্টার : মাদককাণ্ডে তদন্তের মুখে অভিনেতা আরমান কোহলি । জিজ্ঞাসাবাদে উঠে এলো চাঞ্চল্যকর তথ্য। এনসিবির হাতে ধরা পরল 2 মাদকপাচারকারী । নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর তদন্তের মুখে আরমান কোহলি। প্রাথমিক পর্যায়ের জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার হন আরমান। এবার তদন্তের স্বার্থে হেফাজতের মেয়াদ বারিয়ে দেওয়া হল আরমান কোহলির ।1 সেপ্টেম্বর পর্যন্ত জেল হেফাজতে রাখা হবে জানিয়েছেন এনিসিবি। শবিবারই আরমান কোহলির বাড়ি থেকে মাদকদ্রব্য উদ্ধার হয়।

পরবর্তীকালে তাঁকে গ্রেফতার করা হয় এনসিবির তরফ থেকে। এই চক্রের সঙ্গে যুক্ত মাদকপাচারকারীদের তদন্তের মাধ্যমে সন্ধান চালাচ্ছে এনসিবি। আরমার কোহলিকে জিজ্ঞাসাবাদের পর মঙ্গলবার মুম্বইয়ের পাঁচটি এলাকায় তল্লাশি চালায় এনসিবি। তারপর দুই মাদকপাচারকারীকে গ্রেফতার করা হয় বলে সুত্রের খবর।

নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর তরফ থেকে শনিবার মুম্বইয়ে অভিনেতা আরমান কোহলির বাড়িতে অভিযান চালায়। অভিনেতার বাড়িতে মাদকদ্রব্য মজুত ছিল, এমন খবর ছিল এসিবির কাছে। তল্লাসির সময় বাড়ি থেকে উদ্ধার হয় মাদকদ্রব্য ।বাড়ি থেকে নিয়ে যাওয়ার পর দীর্ঘ 12 ঘন্টা জেরা চালায় এনসিবি। আরমানের কথা অসংঙ্গতি রয়েছে বলে জানিয়েছে এনসিবি।