Date : 2024-04-27

অ্যাকশন দৃশ্যে আহত শাহরুখ খান। নাকে চোট লাগার পর অস্ত্রোপচার। দেশে ফিরলেন বাদশাহ।

রাকেশ নস্কর, সাংবাদিক : লস অ্যাঞ্জেলেসে গুরুতর আহত হলেন শাহরুখ খান। শুটিং করতে গিয়ে এই বিপত্তি । ঘটনাটি ঘটনার কিছুক্ষণের মধ্যেই শুটিং ফ্লোর থেকে হাসপাতালে নিয়ে যাওয়া হয় অভিনেতাতে। সুত্রের খবর অনুযায়ী শাহরুখে নাকে গুরুতর চোট লাগে। চোট এতটাই গম্ভির হয় যে অস্ত্রোপচার করতে কিং খানের। তারপর শিঘ্রই দেশে ফিরিয়ে আনা হয় তাঁকে । ব্যান্ডেজ বাঁধা অবস্থায় মঙ্গলবার ভারতে ফিরেছেন এসআরকে। শাহরুখের টিম সেই বিষয় জানিয়েছেন, এখন তিনি একেবারে সুস্থ অবস্থায় রয়েছেন। তাঁর চিন্তার কোনও বিষয় নেই। মুম্বইয়ে মন্নতেই রয়েছেন তিনি।

শ্যুটিংয়ে বিপত্তির ঘটনা শাহরুখের ক্ষেত্রে নতুন নয়। ২০০৯ সালে একবার চোট লাগে শাহরুখের। ২০১৬ সালে ফ্যান ছবির শ্যুটিং করতে পায়ে চোট লাগে অভিনেতার। পরবর্তীকালে সেই ব্যাথা ফের জেগে ওঠে দিলওয়ালে ছবির শ্যুটিংয়ে। ২০১৭ সালে রইস ছবির শ্যুটিংয়ে হাঁটুতে আঘাত লাগে শাহরুখের । সেই দুর্ঘটনাতেও অস্ত্রোপ্রচার করতে হয়েছিল এসআরকে-কে। ২০২৩ সালে লস অ্যাঞ্জেলেসে ফের শ্যুটিং চলাকালিন নাকে চোট পেলেন শাহরুখ। অস্ত্রোপচার হয় অভিনেতার।

এত বড় অভিনয়ের কেরিয়ার বেশ কয়েকবার শ্যুটিং চলাকালিন দুর্ঘটনার কবলে পরেছেন শাহরুখ খান। প্রতিবার তিনি সুস্থ হয়ে ঠিক সেটে ফিরেছেন বাদশাহ। এবার শাহরুখ অনুরাগীরা অপেক্ষায় থাকবেন তাঁদের প্রিয় কিং খানকে মন্নতের সামনে দেখার জন্য। সিনেমার সেটে স্বমহিমায় শ্যুটিং করতে। খুব শিঘ্রই শাহরুখ সুস্থ হয়ে উঠবে সেই আশাই করা যায়।