Date : 2024-02-25

Kolkata Police : বেপরোয়া ট্রাকের ধাক্কায় বলি পুলিশকর্মীর

সঞ্জনা লাহিড়ী, সাংবাদিক ঃ – নাইট ডিউটি সেড়ে বাড়ি ফেরার পথে ট্রাকের ধাক্কায় প্রাণ হারালেন কলকাতা পুলিসের কনস্টেবল অভিজিত চক্রবর্তী। ঘাতক ট্রাকটি পলাতক। খোঁজ চালাচ্ছে মানিকতলা থানার পুলিশ।
বুধবার ভোরে নাইট ডিউটি থেকে বাড়ি ফিরছিলেন পশ্চিম বন্দর থানার কনস্টেবল অভিজিৎ চক্রবর্তী। এদিন ভোরে নিজের স্কুটি চালিয়ে বারাসতে বাড়ি ফিরছিলেন তিনি।

বিবেকানন্দ রোড ও রাজা দীনেন্দ্র স্ট্রিটের সংযোগস্থলে একটি ট্রাক পাশ দিয়ে যাওয়ার সময় বেপরোয়া গতিতে ধাক্কা দেয় তাঁকে। ট্রাকের চাকা অভিজিৎ চক্রবর্তীর পেটের উপর দিয়ে চলে যায়। ধাক্কা দেওয়ার পর প্রবল বেগে ঘটনাস্থল থেকে উধাও হয়ে যায় ট্রাকটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই পুলিশ কর্মীর। ঘটনাস্থলে মানিকতলা থানার পুলিশ পৌছে দেহ উদ্ধার করে পাঠায় আরজি কর হাসপাতালে। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে ঘাতক লরিটিকে চিহ্নিত করার কাজ শুরু করেছে পুলিশ। ঘটনার তদন্তে নেমে ট্রাফিক পোস্টে থাকা একাধিক সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। কলকাতা ট্রাফিক পুলিশের ফাটাল স্কোয়াড ঘটনাস্থলের সরেজমিন খতিয়ে দেখে। পুরো ঘটনার তদন্ত করছে মানিকতলা থানার পুলিশ ও কলকাতা ট্রাফিক পুলিশের ফাটাল স্কোয়াড।