Date : 2024-05-08

অনুব্রতর সঙ্গে দেখা করলেন যাদবপুরের বিজেপি প্রার্থী অনুপম হাজরা

বীরভূম: চতুর্থ দফা ভোটের দিন আচমকাই অনুব্রত মন্ডলের সঙ্গে দেখা করলেন বিজেপি প্রার্থী অনুপম হাজরা। শুধু দেখাই নয় মধ্যাহ্নভোজ সেরে রীতিমতো জমিয়ে গল্প করলেন কাকার সঙ্গে। এদিন সকাল থেকেই নির্বাচন কমিশনের নজর বন্দি ছিলেন অনুব্রত মন্ডল। তা সত্ত্বেও স্ব-মহিমায় কর্মীদের বাইকে চেপে ভোট দিতে যান। এমনকি কর্মীদের সঙ্গে ফোনেও কথা বলেন তিনি।

এদিন যাদবপুরের বিজেপি প্রার্থী বোলপুরের শ্রীনন্দা স্কুলে ভোট দেন। ভোট দেওয়ার পর তিনি সরাসরি অনুব্রত মন্ডলের সঙ্গে দেখা করতে পৌঁছে যান তৃণমূলের কার্যালয়ে। সেখানে পৌঁছে অনুব্রতকে প্রনাম করেন অনুপম। সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে অনুপম বলেন, “রাজনীতির উর্ধ্বে সম্পর্ক। এখানে রাজনীতির কিছু নেই। তৃণমূলে থাকাকালীন অনুব্রত কাকুর সঙ্গে সম্পর্ক ভালোই ছিল। এখনো ভালো সম্পর্ক আছে।”

অনুপম হাজরার সঙ্গে দেখা করা প্রসঙ্গে অনুব্রত মন্ডল বলেন, “কিছু ভুল বোঝাবুঝি হয়েছিল। ভবিষ্যতে কখনো অনুপম দলে ফিরতে চাইলে অবশ্যই তাকে ফিরিয়ে নেব।” প্রসঙ্গত, বেশ কিছুদিন আগে অনুপম হাজরাকে দল থেকে বহিস্কার করে তৃণমূল। এদিন দেখা করার পর এদিন মাছ-ভাত আর পঞ্চব্যঞ্জনে মধ্যাহ্নভোজ সেরে নিতে দেখা যায় যাদবপুরে বিজেপি প্রার্থী অনুপম হাজরাকে।

ভোটের আগে অনুপম হাজরার অনুব্রতর সঙ্গে এটি কী স্রেফ সৌজন্য সাক্ষাত নাকি এই সাক্ষাতের পিছনে পুরনো দলে ফের যোগদানের জল্পনা বাড়িয়ে দিলেন তিনি ? ভোটের মরসুমে উত্তপ্ত রাজনৈতিক অবস্থায় এই সাক্ষাত কি বিরুপ প্রভাব ফেলতে পারে ভোট বাক্সে? তৈরি হয়েছে একাধিক রাজনৈতিক জল্পনা।