Date : 2024-04-26

রজতাভ দত্ত অভিনীত ইন্সপেক্টার নলিনীকান্ত ওয়েব সিরিজের ট্রেলার লঞ্চ ।

রাকেশ নস্কর,সাংবাদিক:- বাংলা ওয়েব সিরিজ “ইন্সপেক্টার নলিনীকান্ত”-এর ট্রেলার লঞ্চ হয়ে গেল তিলোত্তমায়। ওয়েব সিরিজের পরিচালনা করেছেন সৌমিক চট্টোপাধ্যায়। কাহিনী সৌমিক চট্টোপাধ্যায় ও অয়ন ভট্টাচার্যের। মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন রজতাভ দত্ত, সুব্রত দত্ত, রূপসা চ্যাটার্জী, মিশকা হালিম প্রমুখ। সেই সিরিজের ট্রেলার মুক্তি পেল ।
গল্পে কলকাতার খ্যাতনামা কসমেটিক সার্জন ডাঃ আদিত্য সেন ও তার স্ত্রী শর্মিলার পনেরোতম বিবাহবার্ষিকীর অনুষ্ঠানে এসেছে আদিত্যের বন্ধু শেখর, যিনি আবার পেশায় উকিল। আদিত্যের ফোনে আদিত্যের পেশেন্ট নিশার ফোন ঘন ঘন আসতে থাকে। সেটা দেখতে পারে শর্মিলা। শর্মিলা বেশ কিছু দিন আগে থেকেই আদিত্য আর নিশার সম্পর্কের বিষয়টা জানে। সেটা আদিত্য অস্বীকার করলেও খুব একটা লাভ হয়নি। সেই অ্যানিভার্সারি পার্টিতেই আদিত্যকে শর্মিলার হিউমিলিয়েশন করা বাকিরা বুঝতে না পারলেও বেশ বুঝতে পারে শেখর।

সেমিনারের জন্য আদিত্যর যেদিন মুম্বাই চলে যাওয়ার কথা সেদিনই শর্মিলাকে খুন করে আদিত্য। তারপর পুরো ফ্ল্যাটটাকে এমন ভাবে সাজায় যেন মনে হয়, ডাকাতি করতে এসে ডাকাতরাই খুন করেছে শর্মিলাকে। প্ল্যান অনুযায়ী ঠিক যতক্ষনে পুলিশ জানতে পারবে, আদিত্য তখন মুম্বাইয়ে। নিশা এক্ষেত্রে আদিত্যর পার্টনার-ইন-ক্রাইম।

এই খুনের ইনভেস্টিগেশন করতে আসে ক্রাইম ব্রাঞ্চ অফিসার নলিনী কুন্ডু, সাথে তার অ্যাসিস্ট্যান্ট মুস্তাক। নলিনী খবর দেয় আদিত্যকে। আর শর্মিলা যে এখনো মৃত নয়, কোমাতে আছে, সেটাতেই চমকে যায় আদিত্য। আদিত্যর বিহেভিয়ার চোখ এড়ায়নি নলিনীর। ইনভেস্টিগেশন চলতে থাকে, জট যেনো বাঁধতে থাকে আরও। শর্মিলা মাঝে রেসপন্স করলেও শেষ রক্ষে হয়নি। নলিনীকে কিছু বলার আগেই মারা যায় শার্মিলা।

নলিনী কি বুঝতে পারবে আদিত্য যে আসল খুনি? নাকি একটা পারফেক্ট মার্ডার করে আদিত্য বেঁচে যাবে নলিনীর চোখে ধুলো দিয়ে? সেই প্রশ্নে উত্তর দেবে ইন্সপেক্টার নলিনীকান্ত।