Date : 2024-05-26

দৈনিক রাশিফল , ২৬ এপ্রিল, ২০২৪ শুক্রবার

প্রবীর মুখার্জি, সাংবাদিক ঃ মেষ রাশি – পড়ূয়াদের ক্ষেত্রে দিনটি শুভ। প্রতিযোগীতামূলক পরীক্ষায় সাফল্যলাভের সম্ভাবনা। ব্যবসায় আশাতীত সাফল্যলাভের যোগ। পৈতৃক সম্পত্তি লাভের সম্ভাবনা।চাকরিতে উন্নতি।

বৃষ রাশি  — অপ্রত্যাশিত লাভের সম্ভাবনা। ভেবেচিন্তে কাজ করুন। শত্রুরা আজ সক্রিয় থাকলেও বিশেষ সুবিধা করতে পারবে না। প্রতারকের থেকে সাবধান।ব্যবসায় বাধা না থাকলেও এখনই বিনিয়োগ নয়।

মিথুন রাশি –আবেগপ্রবণ হয়ে কোনও কাজ করে ফেলবেন না। ভবিষ্যতে পস্তাতে হতে পারে।কর্মস্থলে ঝুঁকিপূর্ণ কাজ ঠাণ্ডা মাথায় করার চেষ্টা করুন।ব্যবসায় লাভের যোগ প্রবল।

কর্কট রাশি  — ব্যবসায় বিনিয়োগের আগে বিশেষ চিন্তা-ভাবনার প্রয়োজন।কর্মস্থলে চাপ থাকলেও মেজাজ না হারিয়ে ঠাণ্ডা মাথায় কাজ শেষ করুন। নতুন কাজের সুযোগ।

সিংহ রাশি  –ব্যবসায় নতুন করে বিনিয়োগের আগে চিন্তা ভাবনা করুন। প্রয়োজনে বিশেষজ্ঞদের পরামর্শ নিন। চাকরিস্থলে লক্ষ্যপূরণের সম্ভাবনা।মামলা-মকদ্দমায় জয়লাভ।

কন্যা রাশি –- বাধা-বিপত্তি সত্ত্বেও আপনার বুদ্ধি দিয়ে প্রয়োজনীয় কাজ শেষ করবেন। কর্মস্থলে প্রভূত উন্নতির সম্ভাবনা। ব্যবসায় প্রসার বৃদ্ধি।ব্যবসা বা চাকরিতে নতুন সুযোগের সম্ভাবনা।

তুলা রাশি  –অতিথি সমাগমে আপনার মন প্রফুল্ল থাকবে।কর্মস্থলে আত্মবিশ্বাস বাড়িয়ে তুলুন। সময় মতোই কাজ শেষ করতে পারবেন।ব্যবসায় লাভের সম্ভাবনা। শেয়ার বা ফাটকায় লাভবান হতে পারেন।

বৃশ্চিক রাশি  — কর্মস্থল পরিবর্তনের সম্ভাবনা।বিদেশে চাকরির যোগ। ব্যবসায় লাভ ভালোই। দূরের কোনও আত্মীয় বা বন্ধুর সঙ্গে যোগাযোগের সম্ভাবনা।শিল্পীদের জন্য দিনটি শুভই বলা যায়।

ধনু রাশি  — কর্মস্থলে পরিকল্পনা করে কাজ করলে উন্নতি সম্ভব। চাপ থাকলেও ঠাণ্ডা মাথায় কাজ শেষ করতে পারবেন। ব্যবসা গতানুগতিক। এখনই বিনিয়োগ না করাই ভাল।প্রতারকের থেকে সাবধান।

মকর রাশি  —  কর্মে পদোন্নতির সম্ভাবনা।শিল্পীদের জন্য দিনটি শুভ। ব্যবসায় লাভের সম্ভাবনা। ফেলে রাখা কাজ আজই শেষ করুন। ব্যবসায় নতুন বিনিয়োগ করতে পারেন।

কুম্ভ রাশি –  কর্মস্থলে প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি। কর্মে উন্নতির সম্ভাবনা। প্রতিযোগীতামূলক পরীক্ষায় সফল হতে পারেন। ব্যবসায় বাধা দূর হবে।পৈতৃক সম্পত্তি নিয়ে ভাই-বোনেদের সঙ্গে মনোমালিন্য।

মীন রাশি  –কর্মস্থলে শত্রুতা বৃ্দ্ধি। বাধা কাটিয়ে ঠাণ্ডা মাথায় কাজ করতে পারলেই কেল্লা ফতে। ব্যবসায় দীর্ঘমেয়াদী বিনিয়োগে লাভের সম্ভাবনা। আয় মন্দ হবে না। দূরের কোনও বন্ধুর সঙ্গে যোগাযোগ।