Date : 2024-05-19

দৈনিক রাশিফল , ৬ মে, ২০২৪ সোমবার

প্রবীর মুখার্জি, সাংবাদিকঃ মেষ রাশি – কাজের চাপ বাড়বে আজ। মাথা ঠাণ্ডা রেখে কাজ করুন। কর্মস্থল পরিবর্তনের সম্ভাবনা আজ। ব্যবসায় অপ্রত্যাশিত সাফল্যের সম্ভাবনা। তবে নতুন করে বিনিয়োগ আজ না করাই ভাল। হঠাৎ করে অর্থ-প্রাপ্তির যোগ

বৃষ রাশি  — কর্মস্থলে সহকর্মীদের বাধা সত্ত্বেও আপনি এগিয়ে যেতে পারবেন। আপনার বুদ্ধিবলেই কর্মে পদোন্নতির সম্ভাবনা। ব্যবসায় নতুন সুযোগ আসতে পারে। মামলা-মকদ্দমা নিয়ে ব্যস্ত থাকতে পারেন।

মিথুন রাশি – শিল্পীদের জন্য আজকের দিনটি বিশেষ গুরুত্বপূর্ণ। নতুন কোনও কাজের সুযোগ আসতে পারে। কর্মস্থলে চাপ বাড়বে। সামাজিক সম্মান লাভের সম্ভাবনা। ব্যবসা গতানুগতিক।

কর্কট রাশি  — দিনের গুরুত্বপূর্ণ কাজগুলি ধৈর্যের সঙ্গে শেষ করার চেষ্টা করুন। ব্যবসায় ঝুঁকি থাকলেও লাভের সম্ভাবনা। আপনার আত্মবিশ্বাসই আপনার কাজে গতি ও সফলতা নিয়ে আসবে।

সিংহ রাশি  — সহকর্মীদের সহযোগিতায় কর্মে উন্নতির সম্ভাবনা। প্রভাবশালীর পরামর্শে ব্যবসায় অগ্রগতি হতে পারে। সুসময়ের জন্য় অপেক্ষা করুন। কোনও শুভ যোগাযোগ হতে পারে আজ।

কন্যা রাশি –-কর্মস্থলে বাধা সত্ত্বেও আপনি এগিয়ে যেতে সক্ষম হবেন। সহকর্মীদের সাহায্য পাবেন। ব্যবসায় লাভের সম্ভাবনা প্রবল। অংশীদারদের সঙ্গো কোনও বিবাদ থাকলেও তা মিটে যাবার সম্ভাবনা। শিল্পীদের জন্য দিনটি শুভ।

তুলা রাশি  — কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতায় সাফল্যলাভের সম্ভাবনা। চাকরিতে দায়িত্ব ও প্রতিপত্তি বৃদ্ধি। সামাজিক সম্মানলাভ। ব্যবসায় কঠোর পরিশ্রমের মধ্য দিয়ে সাফল্য লাভ। আজ নতুন কোনও ঝুঁকি না নেওয়াই ভাল।

বৃশ্চিক রাশি –কর্মে গতি আসবে। পদোন্নতির সম্ভাবনা। সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধির সম্ভাবনা। ব্যবসায় সাফল্যের সম্ভাবনা। প্রলোভন এড়িয়ে চলাই ভাল। শেয়ার বা ফাটকায় লাভবান হতে পারেন।

ধনু রাশি –  কর্মস্থলে সাফল্য লাভ। প্রশংসা জুটতে পারে। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা। ব্যবসায় লাভ আগের চেয়ে ভালই হবে। নতুন বিনিয়োগ এখন না করাই মঙ্গল।

মকর রাশি – কর্মস্থলে চাপ বাড়বে। মাথা ঠাণ্ডা রাখুন। প্রয়োজনীয় কাজ সঠিক সময়েই শেষ করতে পারবেন। ব্যবসায় বাধা আসলেও আপনি তা অতিক্রম করতে পারবেন। নতুন বিনিয়োগের আগে বিশষজ্ঞের পরামর্শ নিন।

কুম্ভ রাশি –কর্মস্থলে উন্নতির সম্ভাবনা। দায়িত্ব ও প্রতিপত্তি বৃদ্ধি। কর্মস্থল পরিবর্তনের সম্ভাবনা। ব্যবসায় লাভের সম্ভাবনা। বিনিয়োগের আগে চিন্তা ভাবনার প্রয়োজন। হঠাৎ করে অর্থপ্রাপ্তির যোগ রয়েছে আজ।

মীন রাশি –আপনার কর্ম-পরিকল্পনা ও দক্ষতায় আপনি চাকরিস্থলে সকলকে মুগ্ধ করতে পারবেন। ব্যবসায় লাভবান হতে পারেন আজ। দীর্ঘমেয়াদী পরিকল্পনা করে ব্যবসায় নতুন বিনিয়োগের সম্ভাবনা। শিল্পীদের জন্য দিনটি বিশেষ শুভ।