Date : 2024-05-26

বেলা এগারোটা অবধি কোন বিধানসভায় কত ভোট পড়লো। দেখে নিন

সঞ্জু সুর, সাংবাদিক ঃ রাজ্যে দ্বিতীয় দফায় তিনটি লোকসভা আসনে ভোট চলছে। দার্জিলিং, রায়গঞ্জ ও বালুরঘাট লোকসভার অন্তর্গত মোট ২১ টি বিধানসভায় বেলা এগারোটা পর্যন্ত কোথায় কত ভোট পড়লো দেখে নিন এক ঝলকে।

ভোট পর্বের প্রথম চার ঘন্টায় ৪ নম্বর দার্জিলিং আসনে ভোট পড়েছে ৩২.৭৫ শতাংশ। এই দার্জিলিং কেন্দ্রের অন্তর্গত সাতটি বিধানসভায় ভোটের হার এরকম।‌ চোপড়া বিধানসভায় ৩৫.৫২ শতাংশ, দার্জিলিং এ ৩০.৬০ শতাংশ, কালিম্পং ৩৩.৫০ শতাংশ, কার্শিয়ং ২৮.১৭, মাটিগাড়া-নক্সালবাড়ি ৩৪.৮২, ফাঁসিদেওয়া ৩৫.১২ ও শিলিগুড়ি বিধানসভায় ৩০.৬৫ শতাংশ।

৫ নম্বর রায়গঞ্জ আসনে বেলা এগারোটা পর্যন্ত ভোট পড়েছে ৩২.৫১ শতাংশ। এই কেন্দ্রের চাকুলিয়া বিধানসভায় ৩১.৯২, গোয়ালপোখরে ৩২.২০, হেমতাবাদে ৩২.৬৫, ইসলামপুরে ৩২.২৫, কালিয়াগঞ্জে ৩২.৪৭, করণদীঘিতে ৩৩.২৫ ও রায়গঞ্জ বিধানসভায় ভোট পড়েছে ৩২.৭৬ শতাংশ।

৬ নম্বর বালুরঘাট লোকসভায় বেলা এগারোটা পর্যন্ত ভোট পড়েছে ২৮.১১ শতাংশ। এই কেন্দ্রের বালুরঘাট বিধানসভায় ২৫.৭১, গঙ্গারামপুরে ২৬.৩৯, হরিরামপুরে ২৬.৯২, ইটাহারে ৩৪.১২, কুমারগঞ্জে ২৬.৬০, কুশমন্ডি ২৭.৯১ ও তপন বিধানসভায় ২৮.৩০ শতাংশ ভোট পড়েছে বেলা এগারোটা পর্যন্ত।