Date : 2024-05-26

দৈনিক রাশিফল , ৪ মে, ২০২৪ শনিবার

মেষ রাশি – পৈতৃক সম্পত্তিলাভের সম্ভাবনা। আত্মবিশ্বাসের সঙ্গে কর্মস্থলে কাজ শেষ করতে সক্ষম হবেন। ব্যবসায় লাভযোগ প্রবল। হঠাৎ কোনও সুযোগ আসতে পারে।   

বৃষ রাশি  — ব্যবসায় আশানুরূপ সাফল্যের সম্ভাবনা। তবে লেনদের বিষয় সতর্ক থাকবেন। কর্মস্থলে প্রশংসা জুটতে পারে। শিল্পীদের কাজের চাপ থাকবে আজ।     

মিথুন রাশি – কর্মস্থলে সাফল্যের সম্ভাবনা। দায়িত্ব ও প্রতিপত্তি বৃদ্ধি। হঠাৎ অর্থপ্রাপ্তির যোগ। কর্মস্থল পরিবর্তনের সম্ভাবনা। ব্যবসায় আশাতীত সাফল্যের যোগ।   

কর্কট রাশি  –ব্যবসায় বিনিয়োগের আগে বিশেষজ্ঞের পরামর্শ নিন। ব্যবসায় লাভ ভালই। কর্মস্থলে পরিকল্পনা করে কাজ করলে সাফল্য আসবেই। বহুদিনের পাওনা টাকা আজ ফেরৎ পেতে পারেন।

সিংহ রাশি  — আত্মবিশ্বাসই আপনাকে লক্ষ্যে পৌঁছে দেবে। ব্যবসায় সাফল্যের সম্ভাবনা থাকলেও নতুন বিনিয়োগের আগে বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করুন । দীর্ঘদীনের আটকে থাকা মামলার রায় আপনার পক্ষে যেতে পারে।   

কন্যা রাশি –- কর্মে উন্নতির সম্ভাবনা। কর্তব্যে অবিচল থাকলে নিশ্চিত লক্ষ্য়ে পৌঁছতে পারবেন।  ব্যবসায় সাফল্যের যোগ। শিল্পীদের জন্য দিনটি শুভ।  

তুলা রাশি  — ব্য়বাসায় সাফল্যযোগ। তবে নতুন বিনিয়োগের আগে চিন্তা ভাবনার প্রয়োজন রয়েছে। কর্মস্থলে উন্নতির সম্ভাবনা। দায়িত্ব ও সম্মান বৃদ্ধির যোগ। দূরের কোনও আত্মীয় বা বন্ধুর সঙ্গে যোগাযোগ হতে পারে।    

বৃশ্চিক রাশি – কর্মস্থলে চাপ বাড়বে। ব্যবসায় আছে সাফল্য়ের সম্ভাবনা। জমি-বাড়ি ও পরিবহণ ব্যবসায় উন্নতির সম্ভাবনা। পৈতৃক সম্পত্তিলাভের সম্ভাবনা। প্রলোভন এড়িয়ে চলুন।   

ধনু রাশি – কর্মস্থলে চাপ থাকলেও সহকর্মীদের সাহায্যে প্রয়োজনীয় কাজ শেষ করতে পারবেন। উর্দ্ধতন কর্তৃপক্ষের সুনজরে আসতে পারেন। ব্যবসায় সাময়িক বাধ থাকলেও লাভের সম্ভাবনা।

মকর রাশি – শিল্পীদের জন্য দিনটি বিশেষ শুভ। কর্মস্থলে চাপ থাকলেও পরিকল্পনামাফিক কাজ শেষ করতে পারবেন। ব্যবসায় লাভের সম্ভাবনা। হঠাৎ করে অর্থ প্রাপ্তির সম্ভাবনা।

কুম্ভ রাশি – ব্যক্তিগত ক্যারিশ্মায় কর্মস্থলে সাফল্যলাভের সম্ভাবনা। শিল্পীদের জন্য দিনটি শুভ। ব্যবসায় লাভ হবে ভালই। কাছে-দূরে ভ্রমণের সম্ভাবনা।

মীন রাশি –কর্মস্থলে তাড়াহুড়ো করে কাজ না করে ঠাণ্ডা মাথায় কাজ শেষ করার চেষ্টা করুন। ব্যবসায় নতুন বিনিয়োগ করতেই পারেন। লাভের সম্ভাবনা রয়েছে। তবে লেনদেনের বিষয়ে সতর্ক থাকবেন। প্রলোভন এড়িয়ে চলাই ভাল।