Date : 2022-05-26

আইএফএর মঞ্চে সংবর্ধিত ফুটবলাররা


আইএসএলে খেলা 25জন ভারতীয় ফুটবলারকে সংবর্ধিত করল আইএফএ। এছাড়াও আইএসএলে ম্যাচ খেলানো রেফারি, ম্যাচ অফিসিয়ালদেরও কলকাতার এক পাঁচতারা হোটেলে সংবর্ধিত করল বাংলা ফুটবলের সর্বোচ্চ নিয়ামক সংস্থা আইএফএ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী সুজিত বসু, বিধায়ক দেবাশিস কুমার, আইলিগ সিইও সুনন্দ ধর প্রমুখ।

প্রীতম কোটাল, প্রণয় হালদার, সুব্রত পাল থেকে নবাগত শেখ সাহিল, রাহুল পাসোয়ানরা আইএফএর মঞ্চে সংবর্ধিত হলেন। সংবর্ধিত করা হয় ম্যাচ কমিশনার অরূণাভ ভট্টাচার্য, রেফারি প্রাঞ্জল বন্দ্যোপাধ্যায়দের। এবারই প্রথম কলকাতা লিগ থেকে আইএসএলের দরজা খুলে গেছিল রাহুল পাসোয়ানের কাছে। তাই এই সংবর্ধনা তার মতো এক ঝাঁক তরুণের কাছে বেশ গর্বের।

জমকালো সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সস্ত্রিক শুভাশিস বোস, অরিন্দম ভট্টাচার্য, সুভাশিস রায়চৌধুরি, হিরা মন্ডল, প্রবির দাস, সুব্রত পালরা। বহু ম্যাচ জিতিয়ে বহু পুরস্কারই তারা পেয়েছেন এতদিনে, তবে এক মঞ্চে একসঙ্গে এভাবে সংবর্ধিত হয়ে খুশি বাংলার ফুটবলের জুনিয়র, সিনিয়র সকলেই।

এই ধরনের উদ্যোগ বাংলা ফুটবলের উন্নতি ঘটাবে বলে মত মন্ত্রী সুজিত বসুর। বাংলার মাটিতে আইএফএ-র পক্ষ থেকে এহেন সম্মান পেয়ে আপ্লুত বঙ্গ সন্তান প্রীতম কোটাল, দেবজিত মজুমদাররা।