Date : 2024-02-24

Latest Political News : কেন্দ্রীয় মন্ত্রী গিরিরাজ সিংয়ের মুখ্যমন্ত্রী প্রসঙ্গে মন্তব্যের পূর্ণ সমর্থন করলেন বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পল

ষষ্ঠী চট্টোপাধ্যায়, সাংবাদিক : মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে কেন্দ্রীয় মন্ত্রী গিরিরাজ সিং যে কুরুচিকর মন্তব্য করেছেন তারই পরিপেক্ষিতে দিল্লিতে তৃণমূল কংগ্রেসের সাংসদের বিক্ষোভ প্রসঙ্গে কড়া কটূক্তি করলেন আসানসোলের বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল।

এরাজ্যে ছোট ছোট ছেলে মেয়েদের মুখের গ্রাস কেড়েছে এই তৃণমূল। তৃণমূল কংগ্রেসের বিধায়ক মন্ত্রী অখিল গিরি দেশের রাষ্ট্রপতি দ্রপদী মুর্মু অপমান করেছিলেন। তৃণমূল কংগ্রেসের সাংসদ সৌগত রায় সাধ্বী নিরঞ্জনকে “মাল”বলেছিল সেদিন নারির প্রতি সন্মান কোথায় ছিল। হুগলির সাংসদ আমাদের এক বিধায়কে বলেছিল পেয়ে নোয়া পড়িয়ে দেবো।

বিধানসভার শীত কালীন অধিবেশনে শেষ দিনেও সরগরম রাজ্য বিধানসভা। বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পালের আর অভিযোগ এরাজ্যের শান্তিনিকেতনে একটি শিশুকে মদ খাইয়ে ধর্ষণ করে খুন করা প্রসঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যে কথা বলেছিলেন তখন মহিলাদের সন্মানের কথা মনে ছিল না।

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যেভাবে ভাইজান সলমন খানের সাথে কোমর দুলিয়ে দুলিয়ে নাচ করছেন সেটাই তিনি করুন। কেন্দ্রীয় মন্ত্রী গিরিরাজ সিং যা বলেছেন বেশ করেছেন বলে মন্তব্য আসানসোলের বিজেপি বিধায়ক আগ্নিমিত্রা পাল।