Date : 2021-04-21

ক্রিসমাসে সান্তাকে চিঠি লিখে ‘ভালো বাবার’ আবদার ক্ষুদের…

ওয়েব ডেস্ক  : সান্তা,ভালো বাবা এনে দেবে। বড়দিনের আগে এমনই এক চিঠি গেল সান্তার কাছে।খ্রীসমাসের আগে অনেকেই সান্তাকে চিঠি লিখে অনেক কিছুরই আবদার জানান বিভিন্ন বিষয়ে।তবে এবার আমেরিকার টেক্সাসে এক ক্ষুদের চিঠিতে ভালো বাবার আবেদন ভাইরাল হল ইন্টারনেটে।

আরও পড়ুন : প্রি ওয়েডিং ফটোশ্যুটে CAA ও NRC বিরোধী প্রতিবাদ, ভাইরাল ছবি

ব্লেক নামের সাত বছর বয়সী ওই ক্ষুদে পারিবারিক হিংসার শিকার।তার মায়ের ব্যাগে পাওয়া চিঠিতে সান্তাকে ওই ক্ষুদে লিখেছে, প্রিয়া সান্তা, আমাদেরকে বাড়ি ছেড়ে চলে যেতে হবে।বাবা পাগল হয়ে গিয়েছে।আমাদেরকেই সব কাজ করতে হবে।বাবা যা চেয়েছিল তা পেয়ে গেছে।মা বলেছেন এখন যাওয়ার সময় এবং তিনি আমাকে ভালো একটি স্থানে নিয়ে যাবেন, যেখানে আমাদেরকে আর ভয় পেতে হবে না। আমি এখনও নার্ভাস।আমি এই বিষয়গুলি অন্য বাচ্চাদের সঙ্গে শেয়ার করতে চাই না।তুমি কি এই খ্রীসমাসে আসছ? আমাদের এখানে আর কেউ থাকছে না।তুমি কি সস্তা কিছু বই, ডিকশিনারি, কম্পাস এবং ঘড়ি আনতে পারবে? এর পাশাপাশি ভালো একজন বাবা আনার কথাও শোনা যায় ব্লেকের এই চিঠি থেকে।ব্লেকের এই চিঠিটি শেয়ার করা হয়েছে শরনার্থী শিবিরের পক্ষ থেকে।

আরও পড়ুন : নেই বিক্ষোভ-স্লোগান! চটি-জুতো খুলে ক্যাম্পাসে নিঃশব্দ CAA আন্দোলন

প্রতি বছরই এরকম পারিবারিক হিংসার জেরে নষ্ট হয় পরিবার।যার জেরে চাপ এসে পড়ে শিশুর ওপর।এরকম বহু ঘটনা প্রতিনিয়তই ঘটে চলেছে দৈনন্দিন জীবনে।তবে তার মধ্যে বেশ কিছু ঘটনাই উঠে আসে জনসমক্ষে।চিঠিটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার পর অনেকেই সাহায্যের জন্য হাত বাড়িয়েছেন ব্লেকের দিকে।তবে ব্লেক যা যা সান্তার কাছে চেয়েছে তা সে পেয়ে যাচ্ছে বলে জানানো হয়েছে কতৃপক্ষের তরফে।